বড় কেলেঙ্কারির তথ্য প্রকাশ সংবাদপত্রে, নষ্ট করা হল ৬ হাজার কপি

কৃষি কেলেঙ্কারির একাধিক প্রতিবেদন গত তিনদিন ধরে এই কাগজে প্রকাশিত হয়েছে। সেই কারণেই এই হামলা এমনটাই মত সম্পাদকের।

By: Debraj Deb Agartala  Updated: November 7, 2020, 06:44:54 PM

ত্রিপুরার গোমতি জেলার উদয়পুরে যাত্রীবাহী বাস থেকে রীতিমতো ছিনতাই করে নষ্ট করে দেওয়া হল ‘প্রতিবাদী কলাম’ পত্রিকার প্রায় ৬ হাজার কপি। ত্রিপুরার তিনটি জেলায় এই পেপারটি পাঠানো হচ্ছিল। ত্রিপুরা পুলিশের ডিজিআই রাজীব সিং ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে বলেছেন এই ঘটনায় রাধাকিশোরপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে এবং দোষীদের চিহ্নিত করার জন্য তদন্ত চলছে।

এদিকে ‘প্রতিবাদী কলাম’ পত্রিকার সম্পাদক অনোল রায়চৌধুরী বলেন, প্রায় দেড়শ কোটি টাকার কৃষি কেলেঙ্কারির একাধিক প্রতিবেদন গত তিনদিন ধরে এই কাগজে প্রকাশিত হয়েছে। সেই কারণেই এই হামলা এমনটাই মত সম্পাদকের। তিনি ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমকে বলেন, “আমরা এমন একটি ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করেছি যেখানে কৃষিমন্ত্রী প্রণজিৎ সিংহ রায়ের নামও প্রকাশ করা হয়েছিল।”

সম্পাদকের কথায়, “উদয়পুরে সংবাদপত্রের প্রায় ৬ হাজার কপি ছিনতাই করা হয়েছে। তাঁদের আর্ধেক পুড়িয়ে দেওয়া হয়েছে এবং বাকি কপি ছিঁড়ে ফেলা হয়েছে।”

অনোল রায়চৌধুরীর অভিযোগে রাজু মজুমদার-সহ ১১ জনের নাম রয়েছে। আগরতলা-সাবুমোড় রুটের একটি বাস থেকে সংবাদপত্র ‘জোর করে নামানো’, তারপর রাস্তায় কপিগুলি ছিঁড়ে জ্বালিয়ে দেওয়ার জন্য তাঁদের দায়ী করা হয়। সম্পাদক আরও বলেন, শনিবার সকালেও একই রকম এই কাগজের প্যাকেট নিয়ে যাওয়া অন্যান্য বাস অন্যান্য স্থানে থামানো হয়েছিল।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Tripura News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tripura newspaper 6000 copies destroyed editor says attack after it exposed major scam

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X