বড় খবর

বিয়ের রিসেপশনে নাচের তালে জিতু-নবনীতা

Jeetu Kamal and Nabanita Das: আমন্ত্রিতদের জন্য ছিল লাইভ মিউজিকের আয়োজন। নাচতে নাচতেই গেয়ে উঠলেন জিতু। আর গানের তালে নেচে উঠলেন নবনীতা। পেশাদার শিল্পীর পাশাপাশি গান গাইলেন বরকনের বন্ধুরা ও পরিবারের সদস্যরা।

Jeetu Kamal and Nabanita Das wedding reception
জিতু কমল ও নবনীতা দাস। ছবি সৌজন্য়: জিতু কমল

Jeetu Kamal and Nabanita Das Wedding: জিতু কমল ও নবনীতা দাসের রিসেপশনে নাচের তালে জিতু-নবনীতা। পা মেলালেন পরিবারের সদস্যরাও। আর গান গাইলেন জিতু। গত ৬ মে বাঙালি আচার মেনে বিয়ে করেছেন বাংলা টেলিভিশনের এই দুই জনপ্রিয় তারকা। আর ৮ মে ছিল রিসেপশন। টেলি ও টলিপাড়ার অনেকেই ছিলেন আমন্ত্রিত। রিসেপশনের ভোজের সেরা আকর্ষণ ছিল গলদা চিংড়ি, মাটন বিরিয়ানি, বেকড রসগোল্লা ও বাটার স্কচ সন্দেশ।

আমন্ত্রিতদের জন্য ছিল লাইভ মিউজিকের আয়োজন। পেশাদার শিল্পীর পাশাপাশি গান গাইলেন বরকনের বন্ধুরা ও পরিবারের সদস্যরা। নীচে দেখে নিতে পারেন সদ্য়বিবাহিত দম্পতির নাচ। নাচতে নাচতেই গেয়ে উঠলেন জিতু। আর গানের তালে নেচে উঠলেন নবনীতা।

রিসেপশনে উপস্থিত ছিলেন মানালি দে, কুশল চক্রবর্তী, মৈনাক বন্দ্যোপাধ্য়ায়, জয়ী দেবরায়, রণজয় বিষ্ণু, ইন্দ্রনীল মল্লিক, লামা হালদার, রাজ ভট্টাচার্য, স্বাগতা মুখোপাধ্যায়, সায়ন্তনী গুহঠাকুরতা-সহ টেলিজগতের বহু জনপ্রিয় তারকা। বিয়ের অনেকটা আগে থেকেই জিতুর পরিবারের প্রিয়পাত্রী হয়ে উঠেছেন নবনীতা। বিশেষত, জিতুর মায়ের সঙ্গে তাঁর খুবই হৃদ্য়তা তৈরি হয়েছে, সেটা আগেই জানিয়েছিলেন জিতু। বিয়ের পরেও অভিনয় চালিয়ে যাবেন নবনীতা, এমনটাই জানা গিয়েছে।

দেখে নিতে পারেন নবদম্পতির সেলিব্রেশন ভিডিও নীচের লিঙ্কে ক্লিক করে–

Web Title: Jeetu kamal dancing with her bride nabanita das at their reception

Next Story
জলে পড়ে যাওয়া আইফোন ফিরিয়ে দিল তিমি মাছ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com