বড় খবর

প্রশ্ন: “H2O মানে কী?” উত্তর: “ঢাকাতে একটি রেস্তোরাঁ”

“H2O মানে কী?” এর উত্তর তো যে কোনও প্রাইমারি স্কুলের বাচ্চার জানা উচিৎ। কিন্তু জানেন না মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-র প্রতিযোগী।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-র প্রতিযোগী।

“H2O মানে কী?” এর উত্তর তো যে কোনও প্রাইমারি স্কুলের বাচ্চার জানা উচিৎ। কিন্তু জানেন না মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-র প্রতিযোগী। হতে পারে জাতীয় স্তরে বড় অনুষ্ঠানে অংশগ্রহণের চাপ, কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক বিচারক ওই প্রতিযোগীকে জিজ্ঞেস করছেন জলের রাসায়নিক ফর্মুলা, যা তিনি স্পষ্টতই জানেন না। এবং নিজের অজ্ঞতা ঢাকার চেষ্টায় অপ্রস্তুত হেসে প্রশ্নটির পুনরাবৃত্তি করছেন। অবশেষে বিচারক নিজেই সঠিক উত্তর দিচ্ছেন, যার জবাবে ওই প্রতিযোগী যোগ করছেন, যে H2O নামে একটি রেস্তোরাঁ রয়েছে ঢাকা শহরের ধানমন্ডি এলাকায়! দেখুন সেই ভিডিও।

তবে ভাববেন না যে এই ধরনের চমকপ্রদ ভুল একমাত্র এই প্রতিযোগীই করেছেন। মনে করে দেখুন ২০০০ সালের মিস ওয়ার্ল্ড খেতাব বিজয়ী প্রিয়াঙ্কা চোপড়ার সেই ঐতিহাসিক উত্তর, যখন তাঁকে জিজ্ঞেস করা হয় যে তাঁর মতে পৃথিবীর সফলতম জীবিত নারী কে? উত্তরে প্রিয়াঙ্কা বলেন, মাদার টেরিজা। একটাই ছোট্ট সমস্যা এখানে। মাদার টেরিজার মৃত্যু হয় ১৯৯৭ সালে। প্রিয়াঙ্কাকে এই প্রশ্ন করা হয় ২০০০ সালে। দেখে নিন সেই অমর ভিডিওটিও।

Web Title: Miss world bangladesh hilarious answer to what is h2o

Next Story
গানের চেয়ে কম কিছু নয় বাজনা, জানাতে চান ওঁরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com