দিন মজুরের সুরে মুগ্ধ শঙ্কর মহাদেবন, একসঙ্গে গান গাওয়ার ইচ্ছে প্রকাশ গোপী সুন্দরের

By: Jul 7, 2018, 18:43:39 PM

সাধারণের মধ্যেই লুকিয়ে অসাধারণ প্রতিভা। গাছের ছায়ায় বসে দিব্য গেয়ে চলেছেন এক ব্যক্তি, কোনও বাদ্যযন্ত্র নেই, নেই কোনও অতিরিক্ত আড়ম্বরও। সাজ পোশাকও অতি সাধারণ, তবে তাঁর গলার স্বরকে মোটেও সাধারণের তালিকায় ফেলা যায় না।

সম্প্রতি স্যোশাল সাইটে ফাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানেই দেখা মিলল এই দৃশ্যের। ব্যক্তির গানের মুর্ছনায়  কাবু গোটা ইন্টারনেট দুনিয়া। তবে শুধু নেটিজেনরাই নন, তাঁর সুর মন কেড়েছে তাবর সঙ্গীত শিল্পীরদেরও। শিল্পী শংঙ্কর মহাদেবন নিজের টুইটারে শেয়ার করেছেন সেই ভিডিওটি। রয়েছেন গোপী সুন্দরও, রীতিমতো ওই জনৈক ব্যক্তি ফ্যান হয়ে গিয়েছেন বলে জািয়েছেন সুন্দর। ইতিমধ্যেই লক্ষাধিক ভিউ ছাড়িয়েছে ভিডিওটি। প্রশংসায় পঞ্চমুখ প্রত্যেকেই।

কেরালার আলাপুজার আলুপানাদুর বাসিন্দা রাকেশ নুরানাদু, সেখানেই দিনমজুরের কাজ করেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেস মালায়ালামকে তিনি জানান, কাজের ফাঁকে তাঁর এক সহকর্মী এই ভিডিওটি রেকর্ড করেন এবং সেটি পোস্ট করেন স্যোশাল সাইটে। রাকেশ ভাবতেও পারেননি এভাবে ছড়িয়ে পড়বে তাঁর ভিডিওটি। তাঁর আত্মীয়ের থেকেই সঙ্গীত শিল্পী গোপী সুন্দরের পোস্টের কথাটা জানতে পেরেছেন। এখানেই শেষ নয়, এই ব্যাক্তির সঙ্গে গান রেকর্ড করারও ইচ্ছা জানিয়েছেন গোপীসুন্দর, তাঁরা খুব শীঘ্রই যোগাযোগ করবেন এই ব্যক্তির সঙ্গে, আপাতত এমনটাই জানা গিয়েছে সুন্দরের স্যোশাল মিডিয়ার পোস্ট থেকে।

প্রসঙ্গত, কমল হাসানে বিশ্বরুপম ছবির উন্নাই কানাধু নান গানটি গাইছিলেন তিনি। ছবিতে সেই গানটি গেয়েছিলেন শঙ্কর মহাদেবন।

This is called fruit of labour!
When we hear this, it just makes me feel so so proud of our country that produces so much talent and is so rich in culture. Who is this guy???
How can I trace him?
Need help & would like to work with him. pic.twitter.com/SWqGQkmChb

— Shankar Mahadevan (@Shankar_Live) 30 June 2018

ভিডিও

Advertisement

Advertisement

Advertisement