মুছে গেল মাঝেরহাট সেতুর শেষ চিহ্ন

By: Jan 28, 2019, 4:42:26 PM

মাঝেরহাটের সেই বিপর্যস্ত সেতু ভাঙার অবশিষ্ট কাজ শুরু হয়েছে রবিবার থেকেই। সেতু ভাঙার কাজের জেরে ৩৬ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকবে বালিগঞ্জ-বজবজ শাখায়। ব্রিজ ভাঙার কাজের জন্য ওই শাখায় রবিবার বিকেল থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত বন্ধ থাকবে রেল পরিষেবা। বাতিল করা হয়েছে বেশ কিছু ট্রেন। কয়েকটি ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। অন্যদিকে, নিত্যযাত্রীদের কথা ভেবে ব্রেস ব্রিজ-বজবজ শাখায় রবিবার ও সোমবার অতিরিক্ত ট্রেন চালায় পূর্ব রেল।

পূর্ব রেল সূত্রে জানানো হয়েছে, সেতু ভাঙার কাজের জন্য মাঝেরহাট স্টেশনের ১, ২ ও ৩নং প্ল্যাটফর্ম বন্ধ রাখতে হবে। তাই রবিবার বিকেল ৫.০৫ মিনিট থেকে মঙ্গলবার ভোর ৫.০৫ মিনিট পর্যন্ত বালিগঞ্জ-বজবজ শাখায় ট্রেন চলাচল বন্ধ থাকবে। তিনটি আপ শিয়ালদহ-বজবজ লোকাল ও দুটি ডাউন বজবজ-শিয়ালদহ লোকাল বাতিল করা হয়েছে। পাশাপাশি রবিবার সাত জোড়া শিয়ালদহ-বজবজ, বজবজ-শিয়ালদহ লোকাল ও একজোড়া নৈহাটি-বজবজ লোকালের রুট নিউ আলিপুর পর্যন্ত করা হয়।

সোমবার শিয়ালদহ-বজবজ শাখায় ১০ জোড়া লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। একইসঙ্গে ১৯ জোড়া লোকাল ট্রেনের যাত্রাপথ নিউ আলিপুর পর্যন্ত সংক্ষিপ্ত করা হয়েছে। মঙ্গলবার একজোড়া শিয়ালদহ-বজবজ লোকালও বাতিল করা হয়েছে।

ভিডিও

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement