দেশি স্টাইলে #KikiChallenge দেখেছেন ?

By: Aug 21, 2018, 3:45:08 PM

হ্যাশট্যাগের পর ‘চ্যালেঞ্জ’ কথাটি জুড়ে দিলেই হল, মাতবে নেটিজেন। তবে না আছে তার মুন্ডু মাথা না আছে তার মানে। সোশ্যাল নেটওয়ার্কিং এর যুগে বেমানান কিছু করতে পারলে, ভাগ্যে থাকলেই তা হয়ে যেতেই পারে ভাইরাল। আট থেকে আশি সকলেই সম্প্রতি কিকি চ্যালেঞ্জে মেতে উঠেছেন। তবে এই উদ্ভট চ্যালেঞ্জে নাক গলিয়েছে পুলিশ। পুলিশ প্রসাশনের যুক্তি অনুযায়ী, দুর্ঘটনার কবলে পড়তে পারেন চ্যালেঞ্জ ধারী।

কিন্তু এবার সেই চ্যালেঞ্জই হল একেবারে নতুন কায়দায় ৷ যাতে বিপদের আশঙ্কা নেই ৷ একেবারে পরিবেশ-বান্ধব উপায়ে তেলেঙ্গানার করিমনগর জেলার লাম্বাদিপল্লি গ্রামের দুই কৃষক কিকি চ্যালেঞ্জ গ্রহণ করেছেন ৷ গিলা অনিল কুমার ও পিলি তিরুপতিরের এই কাণ্ড দেখে রীতিমতো সরগরম সোশ্যাল নেটওয়ার্কিং মাধ্যম৷ দেশি স্টাইল বলে টুইটারে রিপোস্ট করেছেন অভিনেতা বিবেক ওবেরয়।

Kiki challenge Gets A Desi Twist These Two Indian Farmers Have Blown Away The Competition

কিকি চ্যালেঞ্জ ঠিক কী? গাড়ির গতি কমিয়ে, চলতি গাড়ি থেকে নেমে হঠাৎই নেচে দেখাতে হবে, এবং সেটা রেকর্ড করবেন স্বয়ং গাড়ি চালক। কিকি চ্যালেঞ্জে তেলেঙ্গানার দুই কৃৃৃৃষকের প্রচেষ্টা কেবলমাত্র ভাইরাল হয়েছে এমনটাই নয়, আমেরিকান টেলিভিশনে একটি অনুষ্ঠানের সঞ্চালক ট্রেভর নোয়া দুজনকে “বিজয়ী” হিসেবেও ঘোষণা করেছেন।

ভিডিও

Advertisement