বৃষ্টির জলে ভেসে যাচ্ছে গুয়াহাটি এয়ারপোর্ট, দেখুন ভিডিও

By: Aug 29, 2018, 13:11:11 PM

সিলিং ভেঙে বৃষ্টির জলে ভেসে যাচ্ছে সব, যাত্রীরা মরিয়া হয়ে ছুটছেন ব্যাগপত্র বাঁচাতে। ছবিটা গুয়াহাটি এয়ারপোর্টের। ছাদ ভেঙে বৃষ্টির জল ঢুকে পড়ে এয়ারপোর্টে। আর এতেই যত বিপত্তি।  এয়ারপোর্টের এক আধিকারিক জানান, প্রবল বৃষ্টিপাতের চাপের কারণেই ক্ষতিগ্রস্ত হয়েছে সিলিং। লোকপ্রিয় গোপীনাথ বোরদোলোই ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের ম্যানেজার পিকে তৈলং একটি সংবাদ সংস্থাকে জানান, এদিন রাত ৮.৪৫ থেকে বৃষ্টি শুরু হয়। চলে প্রায় ১০টা পর্যন্ত। আর এতেই নতুন তৈরি হওয়া ছাদ ক্ষতিগ্রস্থ হয়, এবং বৃষ্টির জল ঢুকে পড়ে প্যাসেঞ্জার লাউঞ্জে।

সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ঘটনায় বেশ অসুবিধায় পড়েন যাত্রীরা। যথাসম্ভব নিজেদের ব্যগপত্র নিয়ে নিরাপদ দূরত্বে সরে যান তাঁরা। তবে এরপর ব্যাগের স্ক্রীনিং-র সময় এলে এয়ারপোর্টের কর্মকর্তারা জানান, তাঁদের কোনও যন্ত্রপাতি ক্ষতিগ্রস্ত হয়নি। এবং সমস্ত বিমানই নির্ধারিত সময় চলাচল করবে।

তবে ওদিন যাঁরা এয়ারপোর্টে ছিলেন, স্বাভাবিক ভাবেই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত তাঁরা। সাময়িকভাবে নাজেহাল হয়ে এ নিয়ে সমালচনা শুরু করেন স্যোশাল সাইটেও। শুধু তাই নয়, টুইটারে ঘটনার বিবরণ দিয়ে প্রধানমন্ত্রী এবং বিমান পরিবহণ মন্ত্রী (Civil Aviation Minister) জয়ন্ত সিনহাকে ট্যাগ করে দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন। সম্প্রতি ভাইরাল হওয়া এয়ারপোর্টের সেই দৃশ্য রইল আপনাদের জন্য।

ভিডিও

Advertisement

Advertisement

Advertisement