নিউইয়র্কে গরবা নাচলেন মার্কিন পুলিশ, দেখুন ভিডিও

By: Nov 25, 2018, 12:15:47 PM

সারাদিন কাল ঘাম ছুটিয়ে পুলিশের কাজটা নেহাত সহজ নয়। একাধিক কঠিক কাজ করতে হয় তাঁদের। তবে একটা সাধারণ মানুষ রয়েছে তাঁদের ভিতরেও। সুযোগ পেলে তাঁরাও যে হুজুগে মাততে পারেন তার প্রমান দিয়েছে একাধিক ঘটনা। স্যোশাল সাইটে ফের ভাইরাল হল আরও এক মার্কিন পুলিশের ভিডিও। গুজরাতিদের সঙ্গে গরবার তালে নাচতে দেখা গেল এই মার্কিং পুলিশকে।

সম্প্রতি একটি মিসিগানের একটি গরবা অর্গানাইজেশন তাদের উৎসবে এক ভারতীয় বিজ্ঞানীকে ঢুকতে দেননি। কারণ তাঁকে হিন্দুদের মতো দেখতে ছিল না। এরপরই একটি ভিডিও ভাইরাল হয় স্যোশাল সাইটে। সেখানে দেখা যাচ্ছে মহিলাদের একটি দল গরবা নাচছেন এবং সেখানেই পা মেলাচ্ছেন দুজন মার্কিং পুলিশ কর্মী। দৃশ্যটি নিউ ইয়র্কের। ভিডিওটি নিজের টুইটারে শেয়ার করেছেন বিখ্যাত ব্যবসায়ী আনন্দ মাহিন্দ্রা। সেখানেই তিনি লেখেন মাঝরাতে হইহট্টগোল থামাতেই ওদের বাধা দিতে আসেন ওই দুই মার্কিং পুলিশ কিন্তু শেষপর্যন্ত গরবার তাল উপেক্ষা করতে পারেন নি তাঁরাও। কার্যত নাচতে শুরু করে দেন ওই পুলিশ কর্মী। ইতিমধ্যেই ১৩ হাজার ভিউ ছাড়িয়ে গিয়েছে ভিডিওটি। বলার অপেক্ষা রাখে না ভিডিওটি বেশ সাড়া ফেলেছে স্যোশাল মিডিয়ায়।

আরও পড়ুন:  পুরস্কৃত হলেন কলকাতা পুলিশের ‘সেলিব্রিটি কনস্টেবল’ ইলিয়াস

কিছুদিন আগেই কলকাতায় ভাইরাল হয়েছে এক পুলিশের ভিডিও। পুজোর প্যান্ডেলে এক অভিনব কায়দায় ভিড় সামলাচ্ছিলেন তিনি। কলকাতা পুলিশ জানিয়েছেন, তাঁর নাম কনস্টেবল ইলিয়াস মিঞা, রিজার্ভ ফোর্সের কনস্টেবল তিনি। সম্প্রতি কলকাতা পুলিশের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে ইলিয়াসকে পুরস্কৃতও করেন নগরপাল রাজীব কুমার। ইলিয়াসের ভিড় সামলানোর ভিডিও এখনও উল্কাবেগে ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Read full story in English

ভিডিও

Advertisement