ক্যাটওয়াকে খুদে ‘ক্যাট’, দেখুন সেই বিরল দৃশ্য

By: Oct 27, 2018, 3:20:40 PM

 

 

View this post on Instagram

 

Ahahahahahah #catwalk #real #vakkoesmod

A post shared by H (@hknylcn) on

‘ক্যাটওয়াক’ নামটা এবার সত্যিই সার্থক করল সে। র‌্যাম্প ফ্লোরে তাবর মডেলদের কার্যত গুনে গুনেই দশ গোল দিলেন এই ‘ক্যাট’। নাহ, তিনি কোনও নায়িকা বা মডেল নন, স্বয়ং একটি বেড়াল। তাকে মোটেও ডাকা হয়নি ওই ফ্লোরে। বোধহয়, ভুল করেই ফ্যাশন শো-এর ফ্লোরে ঢুকে পড়েছিল সে। তবে এমন আসরে হঠাৎ ঢুকে পড়ার বিষয়টি যে খুব একটা প্রভাব ফেলেনি এই তার ওপর তা বোঝা গেল তার আপন ভোলা চেহারা দেখেই।

আরও পড়ুন: পুরস্কৃত হলেন কলকাতা পুলিশের ‘সেলিব্রিটি কনস্টেবল’ ইলিয়াস

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ফ্যাশন শো-এর ভিডিও ফুটেজ পোস্ট করা হয়েছে, যা ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। আর সেখানেই দেখা মিলল এই আজব দৃশ্যর। পাশ দিয়ে হেঁটে চলেছেন তাবর মডেলরা। আর সেই ফ্লোরেই দিব্যি নিজের কাজে ব্যস্ত হয়ে রয়েছেন সেই বেড়াল, কাউকে পাত্তাই দিলেন না তিনি। আপন মনে গা,হাত,পা চুলকে চলেছেন। আবার খানিকটা হেঁটেও নিলেন সেখানে। আক্ষরিক অর্থে ক্যাটওয়াকই বটে। আর স্বাভাবিকভাবেই মডেলদের উপেক্ষা করে সবার চোখ চলে গিয়েছে ওই বেড়ালের ওপরই। লাইম ল্যাইটে এসেছেন তিনিই। ক্য়ামেরা তাক করে দর্শকরা ছবি তুললেন, ভিডিও-ও। মাঝেমাঝে উঠল হাসির রোলও।

ঘটনাটি ঘটেছে ইস্তামবুলের Esmod International Fashion Show-তে। সেখানেই সবার নজর কেড়েছে এই ছোট্ট প্রাণী। ফ্যাশন ডিজাইনার Göksen Hakkı Ali নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই ভিডিও পাশাপাশি বেশ অবাকও হয়েছেন তিনি। তবে এখনও জানা যায়নি কিভাবে এই ফ্লোরে ঢুকে পড়েছিল ওই খুদে প্রাণীটি। তবে আশা করা যায় তার এই কীর্তিকলাপে মোটেও রাগ করেননি দর্শকরা। বরং বিনোদনের রসদ যে আরও বহুগুণে বেড়ে গিয়েছিল তা স্পষ্ট।

Read the full story in English

ভিডিও

Advertisement

ট্রেন্ডিং