অর্ডার করা খাবার মাঝ রাস্তাতেই খেয়ে নিলেন ডেলিভারি বয়,  দেখুন ভিডিও

By: Dec 14, 2018, 1:12:35 PM

এক জোম্যাটোর ‘ফুড ডেলিভারি বয়’ লাল টি-শার্ট গায়ে, স্কুটারে বসে প্যাকিং করা খাবার থেকে দিব্য খেয়ে চলেছেন একের পর এক খাবার। সম্প্রতি এই ভিডিও ভাইরাল নেটিজেনদের হাতে। দু মিনিটের ভিডিওকে ঘিরে নেতিবাচক প্রতিক্রিয়া দেখা দিতে শুরু করেছে। কাজেই বেকায়দায় পড়েছে খাবার অনলাইন পরিষেবা।

ভিডিওটি দেখলে আন্দাজ করা যায়, এই কৃতকর্মে বেশ যথেষ্ট পটু তিনি। কেরিয়ারে রাখা খাবারের ব্যাগ থেকে প্যাকেট বার করে কিছুটা খেয়ে আবার আগের মত প্যাক করে ডেলিভারি ব্যাগে রেখে দিচ্ছেন তিনি। প্রত্যেকটা খাবারের প্যকেট থেকেই খাবার খাচ্ছেন , পাছে কেউ ধরতে না পারে।  এই ঘটনার শিকার কি অনেক গ্রাহক ? এমন প্রশ্নে সন্দেহ দানা বেধেছে গ্রাহকদের মনে।

অনলাইনের নেতিবাচক মনোভাব খাবার সরবরাহকারীদের ওপর কোপ ফেলতে পারে। তাই ভাইরাল হওয়া মাত্রই  জোম্যাটো বিষয়টির ওপর নজর রাখছিল এবং যাচাই করার পর নিশ্চিত করে যে ভিডিওর সংশ্লিষ্ট ব্যক্তি তাদের পরিষেবার হয়েই কাজ করেন। ঘটনাটি ঘটে মাদুরাইতে। এর পরিপেক্ষিতে কোম্পানি তার বিবৃতিতে জানায় ” এটি অত্যন্ত অস্বাভাবিক এবং বিরল ঘটনা, কোনো রকম প্রশ্রয় দিতে নারাজ তারা “। টুইটার মাধ্যমে জনায়, ঘটনাটি খুব গুরুতর অন্যায়ের চোখে দেখছে জোম্যাটো।

কোম্পানি জানিয়েছে খুব সহজে খুলে ফেলা যায় খাবারের বাক্সগুলি। তাই সেদিকেও নজর রাখচ্ছে এই সংস্থা। এধরণের আচরণ যাতে ভবিষ্যতে করা সম্ভব না হয় তার জন্য অতিরিক্ত সিল প্যাক করা হবে।

Read the full story in English

ভিডিও

Advertisement