scorecardresearch

বড় খবর

মায়ের শেষ ইচ্ছাপূরণে হাসপাতালেই বিয়ে মেয়ের, কয়েক মুহূর্তেই ‘না ফেরার দেশে’ মা

একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ছিলেন মা, মায়ের শেষ ইচ্ছাপূরণের জন্য পছন্দের পাত্রের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ওই তরুণী

মায়ের শেষ ইচ্ছাপূরণে হাসপাতালেই বিয়ে মেয়ের, কয়েক মুহূর্তেই ‘না ফেরার দেশে’ মা

হাসপাতালের আইসিইউতে ভর্তি মা, শেষ ইচ্ছাপূরণ মেয়ের। মা-মেয়ের এমন আবেজ্ঞহন কাহিনী ভাইরাল নেটদুনিয়ায়। গুরুতর অসুস্থ মায়ের শেষ ইচ্ছা পূরণ করার জন্য নেটমাধ্যমে প্রশংসার ঝড়। মায়ের শেষ ইচ্ছাপূরণের জন্য হাসপাতালেও বিয়ে করেন। আর সেই ছবি তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ছিলেন মা। মায়ের শেষ ইচ্ছাপূরণের জন্য পছন্দের পাত্রের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ওই তরুণী। বিয়ের আচার-অনুষ্ঠান শেষে অসুস্থ মা পুনম কুমারী ভার্মার কাছ থেকে আশীর্বাদ নেন সদ্যবিবাহিত দম্পতি। বিয়ের মাত্র কয়েক ঘণ্টা পরেই অসুস্থ মা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গয়ার ম্যাজিস্ট্রেট কলোনিতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মা পুনম কুমারী ভার্মা। আশঙ্কাজনক অবস্থায় মায়ের শেষ ইচ্ছাপূরণের জন্য হাসপাতালেই বিয়ে করেন মেয়ে। বিয়ের পর মায়ের কাছ থেকে আগামীদিনের আর্শীবাদও চেয়ে নেন দম্পতি। পুনম চিকিৎসকদের কাছে একটাই অনুরোধ করেন মেয়ে চাঁদনীকে বিয়ের সাজে দেখার। উল্লেখ্য, গুরুয়া থানার সালেমপুর গ্রামের বাসিন্দা সুমিত গৌরবের সঙ্গে চাঁদনীর বিয়ে ঠিক হয়। দুজনের বিয়ের তারিখ ঠিক হয় ২৬ডিসেম্বর।

কিন্তু এর মাঝেই অসুস্থ হয়ে ম্যাজিস্ট্রেট কলোনিতে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন পুনমদেবী। তিনি তার শেষ ইচ্ছার কথা জানালে সুমিতের পরিবারের সদস্যদের বিষয়টি জানানো হয়। এর পরে, উভয় পরিবার সম্মতিতে হাসপাতালেই বিয়ের আয়োজন করা হয়। হাসপাতালেই আইসিইউর বাইরে সুমিত গৌরব ও চাঁদনীর বিয়ে হয়। উভয় পরিবারের তরফে ২-৪ উপস্থিত ছিলেন। বিয়েতে খুশি হলেও মাতৃবিয়োগ মেনে নিতে পারছেন না চাঁদনী। তিনি জানান, বেশ কিছুদিন ধরেই মা পুনম দেবী হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। কয়েকদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। মায়ের ইচ্ছা পূরণ করতেই হাসপাতালে বিয়ে করেছেন তিনি। বিয়ের মাত্র দুই ঘণ্টা পর মা মারা যান।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: %e0%a6%ae%e0%a6%be%e0%a7%9f%e0%a7%87%e0%a6%b0 %e0%a6%b6%e0%a7%87%e0%a6%b7 %e0%a6%87%e0%a6%9a%e0%a7%8d%e0%a6%9b%e0%a6%be%e0%a6%aa%e0%a7%82%e0%a6%b0%e0%a6%a3%e0%a7%87 %e0%a6%b9%e0%a6%be%e0%a6%b8