scorecardresearch

বড় খবর

নিখোঁজ সাধের পোষ্য, ফিরে পেতে কাতর আবেদন! সন্ধানে মিলবে নগদ ২৫ হাজার

অনুপ্রিয়া এবং তার পরিবার কুকুরটিকে খুঁজে বের করার চেষ্টায় কোন খামতি রাখেনি।

নিখোঁজ সাধের পোষ্য, ফিরে পেতে কাতর আবেদন! সন্ধানে মিলবে নগদ ২৫ হাজার

হারিয়ে গিয়েছে সাধের পোষ্য। সন্ধান দিলেই মিলবে নগদ ২৫ হাজার। এমনই একটি বিজ্ঞাপন এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। চামেলি, ১৩ বছর ধরে রয়েছে পরিবারের সঙ্গে। হঠাৎ করে নিখোঁজ। নাওয়া-খাওয়া ভুলে চামেলির সন্ধান করেছে ‘মা’অনুপ্রিয়া। দিওয়ালির রাতে বাজির শব্দে ভয়ে দৌড়ে পথ ভোলে সে। তারপরই রীতিমত বিজ্ঞাপন দিয়ে চামেলীর সন্ধানে প্রাণপাত করছেন অনুপ্রিয়া ডালমিয়া। অনুপ্রিয়া্র বয়স যখন ১৪ তখন থেকেই ছোট চামেলির সঙ্গে গড়ে ওঠে তার নিবিড় বন্ধুত্ব। আজ দীর্ঘ ১৩ বছর পর চামেলিকে হারিয়ে চোখে অন্ধকার দেখছেন পেশায় দন্ত চিকিৎসক অনুপ্রিয়া।

অনুপ্রিয়া এবং তার পরিবার কুকুরটিকে খুঁজে বের করার চেষ্টায় কোন খামতি রাখেনি। তারা স্থানীয় পুর কর্তৃপক্ষ, থানাতেও গিয়েছিলেন চামেলির সন্ধানে। কিন্তু লাভ হয়নি। অনুপ্রিয়া বলেন, “আমরা চামেলিকে সর্বত্র সন্ধান করার চেষ্টা করেছি। আমরা প্রায় ৫-৬ কিলোমিটারের মধ্যে সব জায়গায় চামেলির সন্ধান করেছি। পাইনি। এখন ওর সন্ধান পেতে পোস্টার ও ফ্লেক্স দিয়েছি। আমাদের অনুরোধ কেউ ওকে দেখলেই যেন আমাদের সঙ্গে দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করেন। যিনি চামেলির সন্ধান দেবেন তাঁকে ২৫ হাজার টাকার পুরস্কারও দেওয়া হবে।

নিখোঁজ সাধের পোষ্য, ফিরে পেতে কাতর আবেদন! সন্ধানে মিলবে ২৫ হাজার পুরস্কারও

দিল্লির সিভিল লাইনস এলাকার বাসিন্দা অনুপ্রিয়ার এই আবেদনে সাড়া দিয়েছেন সকলেই। অনেকেই নানান জায়গায় হারিয়ে যাওয়া সারমেয়’র সন্ধান শুরুও করেছেন। এগিয়ে এসেছেন স্বেচ্ছাসেবী সংগঠন ও পশুপ্রেমী সংগঠনের সদস্যরাও। অনুপ্রিয়ার এমন পোষ্যপ্রেমকে কুর্নিশ জানিয়েছেন সকলেই। বিজ্ঞাপনের বয়ানে লেখা রয়েছে ‘চামেলি একটি ছোট আকারের দেশি কুকুর এবং নিখোঁজ হওয়ার সময় তার কলার পরা ছিল না। আপনি যদি মনে করেন যে আপনি তাকে দেখেছেন, তাকে তাড়া করবেন না, আপনি যেখানে আছেন সেখানেই থাকুন, একটি ফটো/ভিডিও ক্লিক করুন এবং +919891027274 এ পাঠান এবং তারপরে এই একই নম্বরে কল করুন,” ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 13 year old dog missing for a month owner pitches rs 25000 reward in desperate attempt to find her