scorecardresearch

বড় খবর

লাইনে ঝাঁপ কিশোরের, জীবন বাজি রেখে প্রাণ বাঁচালেন জওয়ান, দেখুন ভিডিও

কিশোরকে বুকে টেনে নিয়ে নিয়ে কোনমতে লাইনের ওপাশে ঝাঁপ দেন।

লাইনে ঝাঁপ কিশোরের, জীবন বাজি রেখে প্রাণ বাঁচালেন জওয়ান, দেখুন ভিডিও
প্রতীকী ছবি

ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা বছর ১৮ এর কিশোরের। চোখের সামনে সেই দৃশ্য দেখে দৌড়ে যান প্ল্যাটফর্মের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কনস্টেবল। কোন কিছু চিন্তা না করেই লাইনে ঝাঁপ দিয়ে কিশোরকে বুকে জড়িয়ে টেনে নিয়ে লাইনের ওপারে দিলেন আরেক ঝাঁপ। মুহূর্তেই লাইনের ওপর দিয়ে চলে গেল দূরপাল্লার ট্রেন। মহারাষ্ট্রের থানের বিত্তলওয়াদি রেলওয়ে স্টেশনের এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন এ এমন এক ভিডিও যা, যে কোন থ্রিলার মুভিকেও হার মানাবে। জানা গিয়েছে নিজের জীবনের ঝুঁকি নিয়ে যিনি চলন্ত ট্রেনের সামনে থেকে রক্ষা করলেন ওই কিশোরকে তার নাম হৃষিকেশ মানে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছেলে থানের বিত্তলওয়াদি রেলওয়ে স্টেশনে ঘোরাফেরা করছে। পরনে রয়েছে জিনস এবং হলুদ রঙের জামা। প্ল্যাটফর্মে যথেষ্ট ভিড়ও রয়েছে। মাইকে ঘোষণা করা হয়ে গিয়েছে মাদুরাই এক্সপ্রেস প্ল্যাটফর্মে ঢুকছে। হটাত করেই ট্রেনের ঢোকার মুখেই প্ল্যাটফর্ম থেকে লাইনে ঝাঁপ দিয়েই ট্র্যাকের ওপর শুয়ে পড়েন ওই যুবক। যা দেখে সকলেই চিৎকার জুড়ে দেন। ঘটনাস্থলে ডিউটি করছিলেন, রেলওয়ে সুরক্ষা বাহিনীর কনস্টেবল, হৃষিকেশ মানে। এই ঘটনা দেখে তিনি ছুটে যান, একমুহুর্ত এপাশ ওপাশ দেখেই লাইনে ঝাঁপ দিয়েও কিশোরকে বুকে টেনে নিয়ে নিয়ে কোনমতে লাইনের ওপাশে ঝাঁপ দেন। কয়েক সেকেন্ডের মধ্যেই দ্রুত গতিতে ছুটে আসে, মাদুরাই এক্সপ্রেস।

এই ঘটনা টুইটারে শেয়ার করেছেন, আইএএস আধিকারিক অবনীশ শরণ। একই সঙ্গে এএনআইয়ের তরফেও ঘটনার টুইট করা হয়েছে। এদিকে মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। কিশোরকে অসীম সাহসিকতার সঙ্গে প্রাণে বাঁচানোর জন্য সকলেই ওই কনস্টেবলকে ধন্যবাদ দিয়েছেন। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, “জওয়ানকে স্যালুট”।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 18 yr old boy jumps in front of train in thane brave cop risks his life to save him viral video