scorecardresearch

বড় খবর

ফ্রিজারে অক্ষত ২৫ বছরের পেস্ট্রি, নেট দুনিয়ায় হিট ফ্রিজারও

মায়ের একটি ভিডিও পোস্ট করে প্যাট্রিক লেখেন, সেই পেস্ট্রি থেকে ডেজার্ট বানিয়ে মা খাচ্ছেন।

১ কিম্বা ২ বছর নয়। ফ্রিজে সন্ধান পাওয়া গেলো ২৫ বছরের পুরনো পেস্ট্রি। সংশ্লিষ্ট ব্যবহারকারী ২৫ বছর বয়সী পেস্ট্রির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল।

মাইকেল প্যাট্রিক নামক সেই ব্যবহারকারী সেই ছবি পোস্ট করে লিখলেন, “লকডাউনের একটা বড় সুবিধে হলো যে মা নিজের দৈত্যাকৃতির ফ্রিজারের তলা অবধি পৌঁছতে পেরেছে। দেখ ২৫ বছর বয়সী পাফ পেস্ট্রি।”

মাইকেল জানান, এই পেস্ট্রির বয়স তাঁর দুই ভাইয়ের থেকেও বেশি। যাঁরা জন্মেছিলেন ১৯৯৫ এর এপ্রিল এবং ১৯৯৭ এর জুনে! প্যাট্রিক আরো জানান, মা নাকি জানিয়েছেন, পেস্ট্রিটা এখনও ব্যবহারের উপযোগী। এই পেস্ট্রি দিয়েই ডেজার্ট বানানোর পরিকল্পনা করেছেন তিনি।

ফলো আপ টুইটে প্যাট্রিক লেখেন, “মা পরিকল্পনা করছেন, এই পেস্ট্রি দিয়ে একটা এপল ডেজার্ট বানানোর। আমার মা নিজের সৃষ্টি নিয়ে বেশ সাহসী।”

সোশ্যাল মিডিয়ায় দারুন প্রতিক্রিয়া পাওয়ার পরই প্যাট্রিক আরো কিছু টুইট করেন। মায়ের একটি ভিডিও পোস্ট করে প্যাট্রিক লেখেন, সেই পেস্ট্রি থেকে ডেজার্ট বানিয়ে মা খাচ্ছেন। অন্য এক টুইটে তিনি জানান, ফ্রিজারের বয়স ৩০ বছর।

আপাতত সোশ্যাল মিডিয়ায় তারকা বনে গিয়েছেন প্যাট্রিক। তাঁর ভাইরাল টুইট ৮ লক্ষর বেশি লাইক করা হয়েছে। কমেন্ট জমা পড়েছে ১০ হাজারেরও বেশি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 25 year expired pastry found on freezer