scorecardresearch

বড় খবর

চকোলেট চুরি করেছে মা, অভিযোগ জানাতে সটান থানায় বছর তিনেকের খুদে, ভিডিও ভাইরাল

ভাইরাল ভিডিও পৌঁছায় রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের কাছেও। তিনি শিশুটিকে সাইকেল ও চকোলেট কিনে দেওয়র আশ্বাস দেন।

চকোলেট চুরি করেছে মা, অভিযোগ জানাতে সটান থানায় বছর তিনেকের খুদে, ভিডিও ভাইরাল
মা ক্যাডবেরি দিচ্ছে না। ঘরে থাকা ২-১ টা চকোলেটও মা ‘চুরি’ করে নিয়েছে। এমনই অভিযোগে সটান থানায় হাজির বছর তিনেকের এক শিশু।

মা ক্যাডবেরি দিচ্ছে না। ঘরে থাকা ২-১ টা চকোলেটও মা ‘চুরি’ করে নিয়েছে। এমনই অভিযোগে সটান থানায় হাজির বছর তিনেকের এক শিশু। থানায় এসে সোজা ডিউটি অফিসারের গিয়ে শিশুটি অভিযোগ করে, যে তার মা তাকে চকোলেট কিনে দিচ্ছে না। এমনকী চকোলেট চুরির জন্য সে তার মাকেই দায়ি করে।

পাশাপাশি শিশুটি ডিউটি অফিসারকে জানায় সে তার মায়ের সঙ্গে আর থাকতে চায় না। এই ‘অত্যাচার’ আর সহ্য করা যাচ্ছে না। এদিকে শিশুর অভিযোগ শুনে একেবারে ‘থ’ দুঁদে পুলিশ আধিকারিক। তিনি শিশুর কথা শুনেই হেসে ফেলেন। কিন্তু শিশু তার অভিযোগ জানাতে অনড় অগত্যা একটি সাদা কাগজ-কলম নিয়ে শিশুর সামনে অভিযোগ লিখে নেন কর্তব্যরত আধিকারিক।

মিডিয়া রিপোর্ট অনুসারে ঘটনাটি মধ্যপ্রদেশের বুরহানপুর জেলার। মায়ের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ে শিশুটি। সে তার বাবার সঙ্গে সটান থানায় হাজির হয়েই মা’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। এই ঘটনার ভিডিও দাবানলের মত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: [ গাড়ির পিছনের সিটে পড়ে সদ্য কেনা দামি ট্যাব, দেখেই থানায় হাজির ক্যাব চালক, সততায় মুগ্ধ নেটপাড়া ]

এদিকে এই ভাইরাল ভিডিও পৌঁছায় রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের কাছেও। তিনি নিজে ভিডিও কল করে শিশুটিকে সাইকেল এবং চকোলেট কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। ভিডিওটি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের মন ছুঁয়ে গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 3 years old kid files complaint over mom stealing chocolate in mp