scorecardresearch

বড় খবর

উনিশ হাজারেই বুলেট! বিল দেখেই চোখ কপালে নেটপাড়ার

Royal Enfield-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই এই বিল শেয়ার করা হয়েছে।

উনিশ হাজারেই বুলেট! বিল দেখেই চোখ কপালে নেটপাড়ার

সময়ের সঙ্গে সঙ্গে জিনিসপত্রের দাম আকাশ ছুঁতে শুরু করেছে। স্বপ্নের জিনিস এখন আরও দামি। স্বপ্ন পূরণ করতে মানুষকে এখন অনেক বেগ পেতে হয়। সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে সবকিছুর দামের পরিবর্তন ঠিক কতটা হয়েছে বোঝার জন্য রয়্যাল এনফিল্ডের একটি বিলই যথেষ্ট। বিলটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর অবাক হচ্ছেন মানুষজন। মাত্র ১৮ হাজার টাকাতেই বুলেট। আজকের সবচেয়ে দামি বাইকগুলির মধ্যে একটি, Royal Enfield-এর দাম একসময় এত কম ছিল যে মানুষ কল্পনাও করতে পারেন না।

১৯৮৬ সালের রয়্যাল এনফিল্ড বুলেটের একটি বিল ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে। যেখানে ৩৫০ সিসি বুলেটের দাম চমকে দিয়েছে মানুষজনকে। যে বাইকের আজকের দাম  ১.৬০ লাখ থেকে শুরু হয়, একসময় তা শুধুমাত্র ১৮,৭০০ টাকায় পাওয়া যেত। মানুষ জন এই ভাইরাল পোস্টে তাদের প্রতিক্রিয়া জানাতে শুরু করেছেন।

Royal Enfield-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা ১৯৮৬ সালের বিলে, Bullet 350C-এর দাম মাত্র ১৮,৭০০ টাকা। রয়্যাল এনফিল্ড এমন একটি বাইক, যা সকল বাইকপ্রেমীর জন্য স্বপ্ন। কিন্তু সবার পক্ষে এই দামি বাইক কেনা সম্ভব নয়।

কিন্তু একটা সময় ছিল যখন রয়্যাল এনফিল্ডের দাম ছিল মাত্র ১৮,৭০০ টাকা। সোশ্যাল মিডিয়ায় বিলের পোস্ট দেখে ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া জানাচ্ছেন। অনেকে বলেছেন, আজকের দিনে যদি এমন সস্তার বাইক পাওয়া যেত তাহলে বেশ মজা হত। অন্যদিকে একজন ইউজার লিখেছেন ‘সেদিনের ১৮,৭০০ টাকা আজকের ৪ লক্ষ ২৫ হাজারের সমান। সেই তুলনায় আজ একটি 350cc এনফিল্ড আড়াই লক্ষ টাকায় পাওয়া যাচ্ছে’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 350cc bullet starting from rupees 18700 viral bill