scorecardresearch

বড় খবর

ঘুমের মধ্যে মুখ দিয়ে ঢুকে গেল সাপ, বিরল অস্ত্রোপচারে প্রাণরক্ষা মহিলার, ভিডিও ভাইরাল

মহিলা হা করে ঘুমানোর সময় মুখে দিয়ে ভিতরে ঢুকে যায় ৪ ফুট লম্বা একটি সাপ।

ঘুমের মধ্যে মুখ দিয়ে ঢুকে গেল সাপ, বিরল অস্ত্রোপচারে প্রাণরক্ষা মহিলার, ভিডিও ভাইরাল

অনেক সময় শিশুরা যখন মুখ খোলা রেখে ঘুমায়, তা দেখে মা-বাবা অনেক সময় শিশুদের বলেন, মুখ খুলে না শুতে, না হলে মশা ঢুকে যাবে। অনেক সময় বয়স্কদের সঙ্গেও এমন ঘটনা ঘটে। ঘুমানোর সময় অনেকেই মুখ খোলারেখে ঘুমান। তবে সম্প্রতি যে ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় তা দেখে হুঁশ উড়ে গিয়েছে নেটপাড়ার। এক মহিলার সঙ্গে এমন ভয়াবহ ঘটনা ঘটেছে যা কল্পনার বাইরে। এক মহিলা হা করে ঘুমানোর সময় মুখে দিয়ে ভিতরে ঢুকে যায় ৪ ফুট লম্বা একটি সাপ। সাপটি তার মুখ দিয়ে ঢুকে ঢুকে গলার নিচে চলে যায়।

ভয়ঙ্কর এই ঘটনার ভিডিও টুইটারে ভাইরাল হয়েছে, যা দেখে লোকেরা অবশ্যই তাদের মুখ খোলা রেখে ঘুমানোর অভ্যাস পরিবর্তন করবেন বলেই মনে হচ্ছে। জানা গিয়েছে একজন মহিলা যখন ঘুমাচ্ছিলেন, তখন তার মুখ খোলা ছিল এবং এই সময় একটি ৪ ফুটের সাপ মহিলার মুখে প্রবেশ মহিলার মুখ থেকে অস্ত্রোপচার করে ৪ফুট লম্বা সাপটিকে বের করে আনেন চিকিৎসকরা। ভয়ঙ্কর ঘটনার ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখে আপনিো শিউরে উঠবেন।

আরও পড়ুন: [ লিফটেই শিশুকে ছিঁড়ে খাওয়ার মরিয়া চেষ্টা কুকুরের, ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফুঁসছেন সকলেই ]

ভিডিওর শুরুতে আপনি দেখেছেন যে একজন মহিলা অপারেশন থিয়েটারে শুয়ে আছেন এবং একজন ডাক্তার অপারেশনের মাধ্যমে সাপটিকে বের করার চেষ্টা করছেন। একজন মহিলা ডাক্তার রোগীর মুখে অস্ত্রোপচারের সরঞ্জাম ঢুকিয়ে একটি ৪ ফুট লম্বা সাপ বের করেন এবং সাপটি বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে সেটি ডাক্তারকে আক্রমণ করে। ভিডিওতে ভয়ে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় চিকিৎসককে। এই ভিডিও দেখে ব্যবহারকারীরা বিশ্বাসই করছেন না যে মুখের ভিতর এভাবেও সাপ ঢুকতে পারে। ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন, সেই সঙ্গে অনেকেই তাদের মতামত জানিয়েছেন ভিডিওটিতে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 4 feet long snake enters womans mouth doctors take it out surgically