scorecardresearch

বড় খবর

গাছের আমের মত অটোতে ঝুলছে যাত্রী, ভিডিও দেখেই আঁতকে উঠলো নেটপাড়া

এই ভিডিও প্রকাশ্যে আসার পর পুলিশ অটোটিকে আটক করে।

গাছের আমের মত অটোতে ঝুলছে যাত্রী, ভিডিও দেখেই আঁতকে উঠলো নেটপাড়া

আমগাছ থেকে আম ঝোলার মত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অটোতে বোঝাই মানুষ। এক অটোতে কমপক্ষে ৫০ জন উঠেছেন। তারা রীতিমত অটো ধরে ঝুলছে। এমন ভিডিও দেখেই চোখ কপালে নেটপাড়ার।

আজকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে গাছে ঝোলা আমের মতো অটোতে বোঝাই মানুষ। ভিডিওটি প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা হতবাক। যে অটোতে  ৫-৬ জন বসতে পারে। ওই অটোতে ৫০ জনেরও বেশি লোককে ঝুলতে দেখা যায়। এ দৃশ্য দেখে মানুষ নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না। ভিডিওটি মধ্যপ্রদেশ থেকে ভাইরাল হয়েছে।

মধ্যপ্রদেশের আলিরাজপুর জেলা থেকে এই মর্মান্তিক ভিডিও প্রকাশের পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বিভিন্নভাবে মন্তব্য করছেন। ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে একটি অটোতে ৫০ জনেরও বেশি যাত্রী বোঝাই করা হচ্ছে। অটোতে আপনি দেখতে পাবেন নাভিতরে কি আছে এবং বাইরে কি আছে। উপরে, নিচে, সব জায়গায় শুধু যাত্রীদের দেখা যাচ্ছে।

এই ভিডিও প্রকাশ্যে আসার পর পুলিশ অটোটিকে আটক করে। এখন পর্যন্ত, ভিডিওটি দীপাবলির সময়কার বলে জানা গেছে। ভাবতে অবাক লাগে কীভাবে একটা অটোতে ৫০ জনের বেশি লোক উঠতে পারেনবলা হচ্ছে, রিপোর্ট অনুসারে জানা গিয়েছে মেলা দেখে লোকজন অটো করে গ্রামে ফিরছিলেন। সেই সময়, কেউ একজন এটির একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে, যা এখন ক্রমশ ভাইরাল হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 50 riders were seen hanging fom running auto