scorecardresearch

বড় খবর

মাঝবয়সে ছাত্রীর প্রেমে হাবুডুবু শিক্ষক, অনন্য প্রেমকাহিনী অবাক করবে আপনাকেও

এই ঘটনা সামনে আসতেই হুলস্থূল পড়ে যায় নেটদুনিয়ায়।

মাঝবয়সে ছাত্রীর প্রেমে হাবুডুবু শিক্ষক, অনন্য প্রেমকাহিনী অবাক করবে আপনাকেও

৩০ বছরের ছোট ছাত্রীর প্রেমে হাবুডুবু শিক্ষকের, বিয়ে করলেন মন্দিরে; অনন্য প্রেমের গল্প অবাক করবে আপনাকেও। বিহারের সমস্তিপুরের এই ঘটনায় অবাক সকলে। ৫০ বছর বয়সী এক শিক্ষক তাঁর বয়সে ৩০ বছরের ছোট ছাত্রীকে বিয়ে করেছেন। এই ঘটনা সামনে আসতেই হুলস্থূল পড়ে যায় নেটদুনিয়ায়।

জানা গিয়েছে ওই ছাত্রী ইংরেজি পড়তে কোচিংয়ে আসত। এ সময় দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয় দুজনেই দুজনের প্রেমে পড়েন। প্রেমকে স্বীকৃতি দিতেই দুজনেই মন্দিরে বিয়ে করেন। শিক্ষক-ছাত্রীর অনন্য বিয়ের ভিডিওটিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। শিক্ষকের নাম সঙ্গীত কুমার। তিনি তারই কোচিংয়ে পড়তে আসা  শ্বেতার প্রেমে পড়েন। প্রেমকে পরিণতি দিতেই দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেয় এবং মন্দিরে বিয়ে করেন। আশপাশের লোকজন বিয়ে দেখতে মন্দিরে ভিড় জমান।

মিডিয়া রিপোর্ট অনুসারে জানা গিয়েছে শ্বেতা ইংরেজি পড়ার জন্য শিক্ষকের কোচিং সেন্টারে আসতেন। এই সময়েই তিনি তার শিক্ষক সঙ্গীত কুমারের প্রেমে পড়েন। বিয়ে দুজনের বাড়ির দূরত্ব মাত্র ৮০১ মিটার। শিক্ষকের স্ত্রী বহু বছর আগে মারা গিয়েছেন। তিনিও একজন জীবন সঙ্গীর সন্ধানে ছিলেন। শ্বেতার নিঃসঙ্গ জীবনে আশার আলো বয়ে আনেন তিনি। হিন্দু রীতি অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা দুজনেই। পরে বিয়েকে আইনি স্বীকৃতি দিতে কোর্ট ম্যারেজ করা হয়।

বয়সের ফারাক থাকলেই মনের বিশেষ ফারাক ছিল না দুজনের মধ্যে। সঙ্গীত কুমার-শ্বেতার প্রেমের গল্প এখন তুমুল ভাইরাল নেটপাড়ায়। মন্দিরে এই অভিনব বিয়ের ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছেন কেউ কেউ। সাতপাকে ঘোরার সময় শিক্ষককে খুব খুশি দেখাচ্ছিল। ছাত্রী শ্বেতাও তাঁর সঙ্গে সাত জন্মের বন্ধনে আবদ্ধ হন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 50 year old teacher marries 20 year old student in temple with hindu rituals