scorecardresearch

বড় খবর

মাত্র ৫ টাকায় পাবেন জিভে জল আনা জোড়া শিঙাড়া, চেখে দেখতে যাবেন নাকি!

নবীন থেকে প্রবীণ, শিখ দাদুর দোকান থেকে আড়াই টাকার শিঙাড়া কিনতে লাইনে দাঁড়ান সকলেই।

মাত্র ৫ টাকায় পাবেন জিভে জল আনা জোড়া শিঙাড়া, চেখে দেখতে যাবেন নাকি!
প্রতীকী ছবি

শিঙাড়া খেতে সকলেই আমরা কমবেশি ভালবাসি। আজকাল সন্ধ্যায় স্ন্যাকস জাতীয় খাবারের চল অনেকটা বেড়ে গেলেও শিঙাড়ার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। তবে কলকাতা হোক অথবা মফঃস্বল শিঙাড়ার দাম ৬ থেকে ১০ টাকার মধ্যে ঘোরাফেরা করে। সেটাও কোয়ালিটি অনুসারে। কিন্তু ভাবুন মাত্র ৫টাকাতে দুটো শিঙাড়া যদি আপনার হাতে তুলে দেন দোকানী….! কী অবাক হলেন ভাবছেন ২০২২ সালে এত কমদামে শিঙাড়া পাবেন কোথায়। তাহলে এই ভিডিও রই আপনার জন্যই। অমৃতসরের মাহানা সিং রোডে রয়েছে এই দোকান। যেখানে এখনও মাত্র ৫ টাকাতেই দুটো স্বসাদু শিঙাড়া পাবেন আপনিও।

সর্বজিৎ সিং নামের এক ফুড ব্লগার তাঁর অ্যাকাউন্টে পোস্ট করেছেন এই শিঙাড়ার দোকানের ভিডিও। সেখানে দেখা গিয়েছে ৭৫ বছরের এক শিখ দোকানদারকে। মাথায় চওড়া পাগড়ি। চামড়া কুঁচকেছে। চালসে এসেছে দৃষ্টিতে। শিঙাড়া বানাতে গেলে সামান্য হলেও হাত কাঁপে। কিন্তু নিষ্ঠার কোনও অভাব নেই। একমনে শিঙাড়ায় পুর ভরে ভেজে চলেছেন তিনি। এই বয়সেও একা হাতে সামলান পুরো দোকান। শিঙাড়ার সাইজও নেহাত মন্দ নয়। কিন্তু দাম মাত্র আড়াই টাকা। এই ভিডিওতে শিঙাড়া তৈরির বিভিন্ন পর্যায়ও দেখানো হয়েছে। শুধু দাম নয় এই শিঙাড়ার স্বাদও এর ইউএসপি। ভাজা শুরু হলেই চারপাশ ম ম করে সুগন্ধে। লাইন লেগে যায় দোকানের সামনে। অনেকে তো আবার দীর্ঘদিনের বাসিন্দা। নবীন থেকে প্রবীণ, শিখ দাদুর দোকান থেকে আড়াই টাকার শিঙাড়া কিনতে লাইনে দাঁড়ান সকলেই।

এমন শিঙাড়ার ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ১০ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। একা হাতে দোকান সামলানোর দক্ষতা দেখে তাঁকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা। অনেকেই কমেন্টে তাঁর দোকানে শিঙাড়া খেতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। আপনিও যাবেন নাকি ২.৫ টাকা পিসের শিঙাড়া চেখে দেখতে  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 5years old amritsar sikh vendor sells samosas for rs 2 50 in 2022 see viral video