scorecardresearch

বড় খবর

ডি.এমের গরু অসুস্থ! গঠন করা হল মেডিক্যাল টিম, ঘণ্টায় ঘণ্টায় রিপোর্ট তলব

চিকিৎসকদের দিনে দুবার গরুটিকে দেখতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

cow,UP News,uttar pradesh,Fatehpur,District Magistrate,চিকিৎসক,উত্তরপ্রদেশ,ডাক্তার,Anupriya Dubey,UP Doctors,Veterinary Doctors,Viral News,উত্তরপ্রদেশ, জেলাশাসক, গরু, ডাক্তার, চিকিৎসক, ফতেপুর, পশু চিকিৎসক, ভাইরাল খবর
ডি.এমের গরু অসুস্থ! গঠন করা হল মেডিক্যাল টিম, ঘণ্টায় ঘণ্টায় রিপোর্ট তলব!

ডি.এমের গরু অসুস্থ। তড়িঘড়ি মেডিক্যাল টিম গঠন করা হল গরুর চিকিৎসায়। সাত সদস্যের এক পশু চিকিৎসক টিম গঠন করা হয়েছে দ্রুত যাতে গরুটি সেরে ওঠে। সর্বক্ষণের জন্য গরুর পাশে একজন কর্মী মোতায়েন ও করা হয়েছে গরুর ফাইফরমাশ খাটার জন্য। উত্তরপ্রদেশের ফতেহপুরের এই ঘটনায় তোলপাড় নেটদুনিয়া। জানা গিয়েছে গরুটি জেলাশাসক অপূর্ব দুবের। তাই সেটির চিকিৎসায় যাতে কোন খামতি না থাকে তার জন্য পশু হাসপাতালের তরফে এমনই একটি নোটিশ জারি করা হয়েছে। সেই নোটিশ এখন সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে।

উত্তরপ্রদেশের ফতেহপুরের চিফ ভেটেরিনারি অফিসার এস কে তিওয়ারির এই নোটিশ দাবানলের মত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কী লেখা রয়েছে সেই নোটিশে? তাতে লেখা রয়েছে অসুস্থ গরুর চিকিৎসায় সাত সদস্যের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। প্রতি ঘণ্টায় গরুর স্বাস্থ্যের রিপোর্ট প্রতিদিন  সন্ধ্যা ৬ টার মধ্যে চিফ ভেটেরিনারি অফিসারের কাছে পেশ করতে হবে। বিকল্প হিসাবে একজন অতিরিক্ত ডাক্তারও নিযুক্ত করা হয়েছে। চিকিৎসকদের দিনে দুবার গরুটিকে দেখতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে বলা হয়েছে চিকিৎসায় কোন রকম গাফিলতি বরদাস্ত করা হবে না।

সপ্তাহের সাত দিন, ওই সাত চিকিৎসকের মধ্যে ডিউটি ভাগ করে দেওয়া হয়েছে। সোমবার মণীশ অবস্থি, মঙ্গলবার ভুবনেশ কুমার, বুধবার অনিল কুমার, বৃহস্পতিবার অজয় কুমার দুবে, শুক্রবার শিবস্বরূপ, শনিবার প্রদীপ কুমার এবং রবিবার অতুল কুমারকে গরুর দেখভালের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে চিকিৎসক সুরেশ কুমারকে।

আরও পড়ুন : [রাস্তার ধারে সাজানো লটারির টেবিলেই স্বপ্ন বুনছেন ‘এমএ পাশ লটারিওয়ালা’]

দিন কয়েক আগেই দিল্লির একটি স্টেডিয়ামে পোষ্যকে নিয়ে হাঁটবেন আইএএস তার জন্য নির্ধারিত সময়ের আগেই খেলোয়াড়দের অনুশীলন থেকে বের করে দেওয়ার অভিযোগে উত্তাল হয়ে ওঠে জাতীয় রাজধানী। তড়িঘড়ি এই ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয় এবং প্রায় ২৪ ঘণ্টার মধ্যেই বদলি করা হয় ওই আমলা এবং তাঁর স্ত্রী’কে। দিল্লির পর ফের উত্তরপ্রদেশ! আমলার গরুকে নিয়ে এমন নির্দেশে অবাক নেটিজেনরা।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 7 vets deputed in vip care for fatehpur dms cow copy of order goes viral