scorecardresearch

বড় খবর

বৃদ্ধের প্রেমে পড়েই বিয়ের সিদ্ধান্ত, তরুণীর অবাক কাণ্ডে ভিরমি খাচ্ছে নেটপাড়া  

১৯ বছরের সুমাইলাকে বিয়ে করেছেন ৭০ বছর বয়সী লিয়াকত আলী।

বৃদ্ধের প্রেমে পড়েই বিয়ের সিদ্ধান্ত, তরুণীর অবাক কাণ্ডে ভিরমি খাচ্ছে নেটপাড়া  

আজকাল পাকিস্তানের বিয়ে সোশ্যাল মিডিয়ায় সবার দৃষ্টি আকর্ষণ করছে। এবার যে ঘটনা ভাইরাল হয়েছে ১৯ বছরের তরুণীকে বিয়ে করেছেন বছর ৭০-এর এক বৃদ্ধ। এই ঘটনা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। সমালোচনার ঝড়ে উত্তাল নেটপাড়া।

একাধিক বিয়ে পাকিস্তানে নতুন কিছু নয়। বর-কনের মধ্যে বয়সের ফারাক সেদেশের খুবই সাধারণ একটি বিষয়। তা বলে ১৯ এর তরুণীকে বিয়ে ৭০-এর বৃদ্ধ এই খবর সামনে আসতেই নিন্দার ঝড় নেটদুনিয়ায়। আজকাল আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে এই ঘটনা।

তথ্য অনুসারে জানা গিয়েছে ১৯ বছরের সুমাইলাকে বিয়ে করেছেন ৭০ বছর বয়সী লিয়াকত আলী। এর চেয়েও আশ্চর্যের বিষয় প্রেম করে দুজন এই বিয়ে করেন। লাহোরে তাদের দুজনেরই প্রথম দেখা । প্রথম দেখাতেই লিয়াকত আলীকে ভালসেবে ফেলেন সুমাইলা। সুমাইলা বলেন, ভালোবাসা কখনও বয়সের বেড়াজালে আটকে থাকে না।

বিয়ে দিনে সবাইকে চমকে দেওয়া লিয়াকত আলী বলেন, আসা-যাওয়ার সময় তিনি সুমাইলাকে দেখেছেন। এর পর একদিন তাকে দেখে গান করা শুরু করেন। এর পর সুমাইলা তার দিকে তাকায় এবং দেখা মাত্রই সে সুমাইলার প্রেমে পড়ে যায়।

আরও পড়ুন: [ অর্থনীতি স্নাতক হয়েও চায়ের দোকান, ভিডিওতে কেঁদে ভাসালেন তরুণী, নেটপাড়ায় শোরগোল ]

পরিবারের সদস্যরা আগে তাদের সম্পর্ক মেনে নিতে রাজী ছিলেন না। এই সম্পর্ক নিয়ে আপত্তি জানিয়ে আসছিলেন তার আত্মীয়রা। সুমাইলা বলেন, বিয়েতে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল বিষয় হল সম্মান ও মর্যাদা।

পাকিস্তানে এমন ঘটনা এটিই প্রথম নয়। এর আগে, পাকিস্তানের এমপি এবং টিভি অ্যাঙ্কর আমির লিয়াকত হুসেনও ১৮ বছর বয়সী সাঈদা দানিয়া শাহকে বিয়ে করেছিলেন। তখন আমির লিয়াকত হোসেনের বয়স ছিল ৪৯ বছর। তবে তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি এবং ৩ মাসের মধ্যে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 70 year old man married a 19 year old girl 51 years younger to him in pakistan