scorecardresearch

নাতনির বিয়েতে প্রথম বিমানে চড়া, ৮৩-তে সকলকে চমকে দিলেন দিদিমা, দেখুন ভিডিও  

এই ভিডিওটি এখন পর্যন্ত চার লাখ মানুষ লাইক করেছেন, যেখানে ৬৭ লাখেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

নাতনির বিয়েতে প্রথম বিমানে চড়া, ৮৩-তে সকলকে চমকে দিলেন দিদিমা, দেখুন ভিডিও  

৮৩ বছর বয়সী মহিলা এক মহিলা নাওনির বিয়ে খেতে প্রথম বারের জন্য বিমানে চেপেছেন। মুহূর্তেই সেই ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। যে কোনও মূল্যে  নাতনির বিয়েতে হাজির থাকতে চেয়েছিলেন দিদিমা। আর তা পূরণে প্রথমবারের মতো নাতনির বিয়ে খেতে বিমানে চাপলেন দিদিমা। ভিডিওটি ৬ মিলিয়ন ভিউ হয়েছে। এই বয়সেও দিদিমার এমন উৎসাহ দেখে রীতিমত অবাক নেটপাড়া।

এখন ভাইরাল হওয়া ভিডিওতে, আপনি দেখতে পাচ্ছেন বৃদ্ধা তার নাতনির বিয়ে খেতে  বাড়ি থেকে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। তারপর, তিনি তার পরিবারের সঙ্গে প্রথম্বারের জন্য বিমানে ওঠেন। তাকে বিমানের ভেতরে বসে থাকতে এবং পরিবারের সকলের সঙ্গে সেই আনন্দের মুহূর্ত ভাগ করে নিতে দেকা যাচ্ছে।  

মিষ্টি ভিডিওটি নেটিজেনদের মুখে হাসি এনেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “যে পরিবারটি বৃদ্ধাকে শিশুর মতো যত্ন নিচ্ছে এবং অনুপ্রেরণার জন্য অনেক অনেক আশীর্বাদ এবং ভালবাসা। নাতনির বিয়েতে তিনিও যে সামিল থাকতে পেরেছেন এতদূর ভ্রমণ করছেন সেটাই বড় কথা, এটা দিদিমা এবং নাতনি উভয়েরই সৌভাগ্য।  একজন লিখেছেন“আমার দিদাও ৮৮ বছর বয়সে প্রথম বিমানে চড়েছিলেন”।

বিমান থেকে অবতরণের পর, যখন তাঁকে পরিবারের সকলের সঙ্গে বিয়ের অনুষ্ঠানের পথে একটি গাড়িতে স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে দেখা যায়। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও চমকে দিয়েছে সকলকেই। এই ভিডিওটি এখন পর্যন্ত চার লাখ মানুষ লাইক করেছেন, যেখানে ৬৭ লাখেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 83 year old woman boards flight for the first time to attend her granddaughters wedding viral video