scorecardresearch

লটারি জিতে উচ্ছ্বসিত বৃদ্ধা, বিক্রেতার সঙ্গে ভাগ করে নিলেন পুরস্কার মূল্য

লটারি জেতার পর, তিনি মোট অর্থমূল্যের অর্ধেক সেই বিক্রেতাকে দেন।

লটারি জিতে উচ্ছ্বসিত বৃদ্ধা বিক্রেতার সঙ্গে ভাগ করে নিলেন পুরস্কার মূল্য

সোশ্যাল মিডিয়া মানেই নানা বিচিত্র ঘটনার সমাহার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক হৃদয় গ্রাহী ভিডিও ভাইরাল হয়েছে। ৮৬ বছরের এক বৃদ্ধা লটারিতে ৩০০ ডলার জেতার পর তিনি সেই অর্থমূল্য লটারি বিক্রেতার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। অর্থ পেয়ে বেজায় খুশি সেই লটারি বিক্রেতা। তার সেই আনন্দের মূহুর্ত ধরা পড়েছে ইন্সটাগ্রাম পোস্টে। হেইডি ফরেস্ট নামে এক ইন্সটাগ্রম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে, ওই বৃদ্ধা তার ঠাকুমা। এই ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, সপ্তাহের শুরুর দিকে তিনি একটি লটারির দোকানে যান, সেখানে লটারি বিক্রেতা তাকে লটারি কেনার জন্য উৎসাহিত করেন। তিনি প্রথমে কিনতে না চাইলেও বিক্রেতার জোরাজুরিতে তিনি শেষমেশ লটারির টিকিট কেনেন। কেনার সঙ্গে সঙ্গে ওই বৃদ্ধা মহিলা বিক্রেতাকে জানান, তিনি যদি লটারির প্রথম পুরস্কার পান তবে তিনি বিকর্মটাকেও তার থেকে ভাগ দেবেন।

তিনি প্রথম পুরস্কার না জিতলেও তিনি তার কথা রাখেন। লটারি জেতার পর, তিনি মোট অর্থমূল্যের অর্ধেক সেই বিক্রেতাকে দেন। যা পেয়ে উচ্ছ্বাসিত হয়ে যান, বিক্রেতা। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই এই ভিডিওতে প্রায় ২.৫ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলের বৃদ্ধা ওই মহিলার মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 86 year old splits lottery prize with the cashier who sold her the ticket