scorecardresearch

বড় খবর

বাগান পরিষ্কার করতেই মিলল স্বামীর দেওয়া দুর্মূল্য সেই উপহার, আনন্দে আত্মহারা বৃদ্ধা

স্বামী প্রয়াত হওয়ার ৩৫ বছর পর স্বামীর দেওয়া উপহার, সেই বিয়ের আংটি খুঁজে পেয়েছিলেন।

স্বামী প্রয়াত হওয়ার ৩৫ বছর পর স্বামীর দেওয়া উপহার, সেই বিয়ের আংটি খুঁজে পেয়েছিলেন।

অ্যান কেন্ড্রিক ৯০ বছরের এক ব্রিটিশ মহিলা। স্বামী প্রয়াত হওয়ার ৩৫ বছর পর স্বামীর দেওয়া উপহার, সেই বিয়ের আংটি খুঁজে পেয়েছিলেন। যা পেয়ে তিনি রীতিমত আপ্লুত।

কেন্ড্রিক, সাত সন্তানের মা। বর্তমানে তার বয়স ৯০ ছুঁইছুঁই। তিনি তার বাগান পরিষ্কার করার সময় একটি আপেল গাছের গোড়া থেকে সেই দুর্মূল্য আংটির সন্ধান পান। প্রথমে তিনি সেটি সাধারণ কিছু ভেবে ফেলে দিতে যাচ্ছিলেন পরে তিনি ভাল করে দেখেন সেটি তার ভালবাসার প্রতীক, স্বামীর দেওয়া সেই বিয়ের আংটি।

স্বামী পিটার, ২২ বছর আগেই প্রয়াত হয়েছেন। সংসারে সাত সন্তানকে নিয়েই থাকেন তিনি। সন্তানদের সকলেই প্রতিষ্ঠিত, নিজেদের সংসারও রয়েছে। ১৯৮৭ সালে যখন তিনি তাদের বাড়ির সেই বাগান পরিষ্কারে কাজ করছিলেন সেই সময়ই তিনি বাগানে সেই বিয়ের আংটি হারিয়ে ফেলেন।

আংটি ফিরে পেয়ে স্বভাবতই উচ্ছ্বসিত কেন্ড্রিক। বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “প্রথমে যখন আমি সেই আংটি খুঁজে পাই ভেবেছিলাম কোন সাধারণ কিছু, পরে ভাল করে সেটি দেখি আমার দম বন্ধ হয়ে আসছিল সেটি ছিল আমার স্বামীর আমাকে দেওয়া প্রথম উপহার! আমার ভালবাসার প্রতীক। আমাদের বিয়ের আংটি। আমি কখনও ভাবিনি সেই হারিয়ে যাওয়া আংটি আমি ৩৫ বছর পর ফিরে পাব”।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 90 year old finds her late husbands wedding ring after 35 years