বড় খবর

পরিযায়ী শ্রমিকদের জন্য খাবার বানাচ্ছেন ৯৯ বছরের বৃদ্ধা, ভাইরাল ভিডিও

পরিযায়ী শ্রমিকদের জন্য খাবার বানাচ্ছেন ওই ৯৯ বছরের মহিলা। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ সোশাল মিডিয়া।

খারাপ সময় যাচ্ছে বিশ্বজুড়ে। দেশব্যাপী বহু মানুষের রোজগার চলে গিয়েছে। এক ধাক্কায় বেড়েছে বোকারত্ব। পরিযায়ী শ্রমিকদের না খেতে অক্লান্ত শরীরের ছবি সংবাদ মাধ্যম সহ সোশাল মিডিয়া ছেয়ে গিয়েছে। যা দেখে একাংশ ঘরে চুপ করে বসে থাকতে পারছে না। যার যতটা সামর্থ তাই নিয়ে ছুটে যাচ্ছে তাদের কাছে। তাদের মুখ অন্ন তুলে দেবে বলে। এমনই একজনের ভিডিও সম্প্রতি ভাইরাল সোশাল মিডিয়ায়। যা দেখে অনুপ্রাণিত হচ্ছে নেটিনাগরিকদের একাংশ। তাদের হাতেই ভাইরাল ৯৯ বছরের মহিলা।

একা হাঁটার ক্ষমতা লোপ পেয়েছে, তড়িঘড়ি কাজ করতে আর পারেন না। কিন্তু তা সত্ত্বেও, পরিযায়ী শ্রমিকদের জন্য খাবার বানাচ্ছেন ওই ৯৯ বছরের মহিলা। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ সোশাল মিডিয়া।

ভিডিওতে দেখা যাচ্ছে, অ্যালুমিনিয়াম ফয়েলে সাবজি দিয়ে রুটি প্যাক করছেন তিনি। পাকিস্তানের সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট জাহিদ এফ ইব্রাহিম লিখেছেন, “আমার ৯৯ বছর বয়সী ফুপি মুম্বইয়ের পরিযায়ী শ্রমিকদের জন্য খাবার প্রস্তুত করছেন” এই ভিডিওটি টুইট করার পরই প্রায় চার লাখের বেশি ভিউ অর্জন করেছে।

দেখুন ভাইরাল ভিডিও…

Read the full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 99 year old ladys contribution in providing them food has won praise online

Next Story
বিপদ ডাকল স্যানিটাইজার! করোনা মুক্ত গিয়ে করতে দাউ দাউ করে জ্বলে উঠলো বাইক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com