বড় খবর

তিতিবিরক্ত হয়ে স্কুল শিক্ষা ব্যবস্থার স্রষ্টাকে হাতে পেতে চায় খুদে, ভাইরাল তার রাগের ভিডিও

দাঁত মাজা, জল খাওয়া, দুধ খাওয়া নানা ধরণের বিষয় পড়া, আর ভালো লাগছে না তার। সেই রাগ উগড়োতে বলে, “আমি জল ঢেলে, তাকে ধুঁয়ে, ইস্ত্রি করে দেব”।

“কে শুরু করেছে জীবন অতীষ্ঠ করে তোলা স্কুল শিক্ষা ব্যবস্থা?” এমনই প্রশ্ন তুলেছে খুদে কন্যা। স্কুল যাওয়ার জন্য তাকে রোজ সকালে ৬টার সময় উঠতে হয়। এর জন্য স্কুল শিক্ষা ব্যবস্থার স্রষ্টাকে শাস্তি দেওয়া উচিত বলে অভিযোগ করেছে শিশু। যার ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়।

পুলিশ অফিসার অরুণ বথরা এই ভিডিও টুইট করেন। শিশুটি এক মাসের জন্য এই সিস্টেম থেকে ছুটি নিতে চায়। সারাদিনে সকাল থেকে রাত অবধি কি করে সে, বিরক্তি সহকারে তার তালিকা আওড়েছে খুদে। দাঁত মাজা, জল খাওয়া, দুধ খাওয়া নানা ধরণের বিষয় পড়া, আর ভালো লাগছে না তার। সেই রাগ উগড়োতে বলে, “আমি জল ঢেলে, তাকে ধুঁয়ে, ইস্ত্রি করে দেব”।

এছাড়াও সেই খুদে প্রশ্ন তুলেছে, কেন ভগবান বিষয়টি দেখছে না? সে আরও বলে, “হাঁ তো বাস পড়না কন গন্দা বানায়া? পড়না থোড়া আচ্ছা হি বানা দেতা, তো হামকো ভি থোরা মজা আতা!” ।

Read the full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A girls honest rant about schools has people in splits

Next Story
পঙ্গপালের হামলায় তিতিবিরক্ত মানুষ, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com