বড় খবর

কোভিড কেয়ার যখন বিয়ে বাড়ি! লগ্ন মেনেই আক্রান্ত পাত্রের বিয়ে কেরলের হাসপাতালে

বিয়ের দুই দিন আগে করোনা আক্রান্ত হয়ে সেই হাসপাতালে ভর্তি হয়েছেন শরথ মন। তাঁর মা-ও সংক্রমিত হয়ে ছেলের সঙ্গেই একই ওয়ার্ডে চিকিৎসাধীন।

Viral Wedding Video in Kerala Hospital during Corona's second wave, Corona in Kerala, Alapuzha, Viral Video
এভাবেই বিয়ে সারেন পাত্র-পাত্রী।

ছিল কোভিড কেয়ার হাসপাতাল, হয়ে গেল বিয়ে বাড়ি। অদ্ভুত এই ঘটনার সাক্ষী থাকল কেরলের আলাপুঝা জেলার বন্দাম মেডিক্যাল কলেজ। দেশের একাধিক শহরে হসপিটাল বেডের ঘাটতি মেটাতে ব্যাঙ্কোয়েট, হোটেল, গেমস ভিলেজকে কোভিড কেয়ারে রূপান্তর করা হয়েছে। কিন্তু কেরলের ক্ষেত্রে ব্যতিক্রম কেন?

জানা গিয়েছে বিয়ের দুই দিন আগে করোনা আক্রান্ত হয়ে সেই হাসপাতালে ভর্তি হয়েছেন শরথ মন। তাঁর মা-ও সংক্রমিত হয়ে ছেলের সঙ্গেই একই ওয়ার্ডে চিকিৎসাধীন। কিন্তু সঙ্কটকালে বিয়ের মতো শুভ মুহূর্তকে পিছিয়ে না দিয়ে হাসপাতালকেই ছাদনাতলা হিসেবে তুলে ধরতে উদ্যোগী হয় পাত্র এবং পাত্রী পক্ষ। দেখুন সেই ভাইরাল ভিডিও:

হাসপাতাল সুপার এবং জেলা শাসকের সম্মতি নিয়ে ২৫ এপ্রিল অর্থাৎ রবিবার পিপিই কিট পরে বধুবেশে উপস্থিত হয়েছিলেন তরুণী অভিরামী। করোনা বিধি মেনেচিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী মিলিয়ে মোট মাত্র ৭৫ জন আমন্ত্রিতের উপস্থিতিতে মালাবদল করেন শরথ এবং অভিরামী।

সরকারি রক্তচক্ষুর ভয়ে গোটা বিবাহ পর্বের ভিডিও রেকর্ডিং করেন স্বাস্থ্যকর্মীরা। সেই ভিডিও এখন সোশাল মাধ্যমে ভাইরাল। জানা গিয়েছে, ২১ এপ্রিল শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব করেন পাত্র ও তাঁর মা। তার পরের দিন অর্থাৎ ২২ এপ্রিল আলাপুঝার এই হাসপাতালে চিকিৎসাধীন হয়েছেন মা ও ছেলে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A hospital in kerala turns wedding venue for covid patients national

Next Story
ভুল বুঝতে পেরে করোনা টিকার বাক্স ফেরত দিল ‘মানবিক’ চোর, ক্ষমা চেয়ে চিরকূট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com