scorecardresearch

বড় খবর

ইলেকট্রিক তার ধরে ছোটাছুটি, নামাতে কালঘাম পুলিশের! ভিডিও ভাইরাল

লক্ষ লক্ষ মানুষ এই ভিডিও দেখে শিউরে উঠেছেন।

ইলেকট্রিক তার ধরে ছোটাছুটি, নামাতে কালঘাম পুলিশের! ভিডিও ভাইরাল

ইন্টারনেটে অনেক আশ্চর্যজনক ভিডিও দেখা যায়। সম্প্রতি একই রকম একটি ভিডিও সামনে এসেছে, যাতে একজন ব্যক্তিকে বৈদ্যুতিক তারে উঠতে দেখা যায়। পুলিশ ও দমকল বিভাগের আধিকারিকরা তাঁকে বাঁচাতে ও নিরাপদে নামিয়ে আনতে রীতিমত ঘাম ঝরাতে দেখা যায়। একই সঙ্গে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে।

ভাইরাল হওয়া ভিডিওটি কেরালার। ভিডিওটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন নওশাদ আরিয়াদনে নামে এক ব্যক্তি। তার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তিকে হাইটেনশন বৈদ্যুতিক তারে উঠতে দেখা যাচ্ছে, তিনি কোন অবস্থাতেই নামতে রাজি হচ্ছে না। পুলিশ এই বিষয়ে তথ্য পাওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছে সেই ব্যক্তিকে নামিয়ে আনতে তৎপর হয়।

ভাইরাল এই ক্লিপটিতে দেখা যাচ্ছে যে পুলিশ যখন লোকটিকে বাঁচাতে এগিয়ে যায়, তিনি তখন তার ধরে এপ্রান্ত থেকে ওপ্রান্তে রীতিমত ছুটে বেড়াতে থাকেন। এরপর পুলিশ তার ঝাঁকিয়ে ওই ব্যক্তিকে নামানোর চেষ্টা করেন, তখন ওই ব্যক্তিকেও অনড় থাকতে দেখা যায়। সে তারগুলো ধরে রাখে দুহাত দিয়ে। কোন অবস্থাতেই তারগুলোকে সে ছাড়তে রাজি হচ্ছে না। ইনস্টাগ্রামে ওই ব্যক্তির অনেকগুলি ভিডিও ভাইরাল হয়েছে। অন্য একটি ভিডিওতে দেখা যায়, অনেক চেষ্টার পর পুলিশ ওই ব্যক্তিকে ধরতে সক্ষম হয়, কিন্তু এবারও ওই ব্যক্তি পুরো শক্তি প্রয়োগ করলে পুলিশকে লোকটির পা বেঁধে দিতে দেখা যায়।

ভিডিওটি দ্রুতই সোশ্যাল মিডিয়ায় সবার নজর কেড়েছে। যা দেখে সবাই হতবাক। অনেক ব্যবহারকারী তাঁকে ‘ভারতীয় স্পাইডারম্যান’ বলে বর্ণনা করেছেন, আবার অনেকে তাকে নিয়ে মজাও করেছেন। এখন পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি লাখ লাখ লাইকের পাশাপাশি লাখ লাখ ভিউও হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: A man is seen walking on electric wires video goes viral on social media