scorecardresearch

বড় খবর

খাবার খেতেই উড়লো কোটি কোটি, বিল দেখেই চোখ কপালে নেটপাড়ার

রেস্টুরেন্টে আসা গ্রাহকরা প্রায় (১.৩৭ কোটি টাকা) মূল্যের খাবার খেয়েছেন।

খাবার খেতেই উড়লো কোটি কোটি, বিল দেখেই চোখ কপালে নেটপাড়ার

অনেকেই বড় অথবা দামি রেস্তোরাঁয় খাবার খেতে পছন্দ করে, কিন্তু মাঝে মাঝে বড় বিলাসবহুল রেস্তোরাঁর খাবারের দাম দেখে হুঁশ উড়ে যায় মানুষজনের। এমনই এক কাণ্ড এখন ভাইরাল নেটদুনিয়ায়। বড় হোটেলে রাতের খাবার খেয়ে এক ব্যক্তি বিল দেখে প্রায় অজ্ঞান হয়ে যায়। মনে হয় বিলটি দেখে আপনারও একই অবস্থা হবে।

শেফ নুসরাত গোকসের নাম নিশ্চয়ই শুনেছেন। হ্যাঁ, তিনি ‘সল্ট বে’ নামেও পরিচিত। ‘নুসর-এট স্টেকহাউস’ নামে তার একটি রেস্টুরেন্ট চেইন রয়েছে। এটি বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল রেস্তোরাঁগুলির মধ্যে একটি। সারা বিশ্বে এর ২২ টি শাখা রয়েছে। খবর অনুসারে জানা গিয়েছে এখানে পার্টি করতে আসেন বেশ কয়েকজন। খাওয়া শেষে ‘বিল’ দেখে মানুষজন রীতিমত অবাক। বিলের পরিমাণ ১.৩ কোটি টাকা। ‘সল্ট বে’ নিজেই এই মূল্যবান বিলের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যার পরে বিষয়টি ইন্টারনেটে আলোচনার বিষয় হয়ে উঠেছে।

এই বিলটি ১৭ নভেম্বর 2022 তারিখের, যার ছবি ‘সল্ট বে”র তরফে ১৮ নভেম্বর ইনস্টাগ্রামে শেয়ার করেছে। সেই পোস্টে এখন পর্যন্ত ৮ লাখ ৪৪ হাজারের বেশি লাইক ও ৪১ হাজার কমেন্ট পড়েছে । তবে বিলটি কার তা নিশ্চিত করেনি রেস্টুরেন্ট কর্তৃপক্ষ। ইনস্টাগ্রামে বিলের ছবি শেয়ার করে ‘সল্ট বে’ লিখেছেন- রেস্টুরেন্টে আসা গ্রাহকরা প্রায় (১.৩৭ কোটি টাকা) মূল্যের খাবার খেয়েছেন।

আরও পড়ুন: [ ঘরে ‘লক্ষ্মী’র আগমন! ফুচকা বিলি করে গর্বের মুহূর্ত ‘সেলিব্রেট’, বিক্রেতাকে কুর্নিশ নেটপাড়ার ]

বিলটি ভাইরাল হওয়ার পরে, অনেক ব্যবহারকারী ‘সল্ট বেকে’র নিন্দা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন যে বিত্তবান মানুষের পছন্দের তালিকাও দীর্ঘ। কেউ কেউ বলছেন যে এটি নিছক লুট। রেস্তোরাঁর সাইট অনুসারে, যদি কোনও ব্যক্তি এখানে ডিনার করতে যায় তবে স্টার্টারেই তার খরচ হতে পারে লক্ষাধিক টাকা । একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন,এই টাকায় খুব ভাল জায়গায় একটি বিলাসবহুল ফ্ল্যাট কেনা সম্ভব।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Abu dhabi restaurant charges rs 1 3 crore bill salt bae instagram post viral