বাড়ছে করোনা! আজব মাস্কের ছবি দেখেই ভিরমি খাচ্ছেন নেটজনতা

এই ছবি নেটিজেনদের মধ্যে হাস্যরসের সৃষ্টি করেছে তেমনই অনেকে এভাবে মুখ ঢেকে রাখা মাস্কের বিরুদ্ধেও সরব হয়েছেন।

baby,baby pic,baby mask,baby mask flight,baby viral,viral news,viral pic,COVID-19,Face mask,Flight,Mask,New Zealand
একদিকে যেমন এই ছবি নেটিজেনদের মধ্যে হাস্যরসের সৃষ্টি করেছে তেমনই অনেকে এভাবে মুখ ঢেকে রাখা মাস্কের বিরুদ্ধেও সরব হয়েছেন।

ভারতে চলতি সপ্তাহে প্রায় ৬৪ হাজার নতুন সংক্রমণ ঘটেছে। পাশাপাশি ইতালিতে ৫ জুলাই একদিনে নতুন করে কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছেন ১.৩৫ লাখেরও বেশি মানুষ।  ফ্রান্সে গত ২৪ ঘন্টায় ২ লাখের বেশি নতুন আক্রান্তের হদিশ মিলেছে।

ইউএস সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন মঙ্গলবার জানিয়েছে দেশের প্রায় ৭০ শতাংশ সংক্রমণের পিছনে রয়েছে BA.4 এবং BA.5 সাব ভ্যারিয়েন্ট। বিশ্বজুড়ে বেড়েই চলেছে কোভিড ১৯ ভাইরাসের সংক্রমণ।

এমন পরিস্থিতিতে এক মজার ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা ছেলে বিমানের ভিতর রয়েছে তার মা’র কোলে! সম্পূর্ণ মুখ মাস্ক দিয়ে ঢাকা রয়েছে কেবল দু’চোখের সামনে ছিদ্র করা রয়েছে।

জানা গিয়েছে ছবিটি ১ লা জুলাই নিউজিল্যান্ডে তোলা। অকল্যান্ড থেকে ওয়েলিংটনে এয়ার নিউজিল্যান্ডের একটি ফ্লাইটে তোলা হয়েছিল এই ছবিটি। জ্যান্ডার ওপারম্যান, যিনি ফটোটি ক্লিক করেছেন এবং এটি তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

আজব মাস্ক দেখে সকলেই ভিরমি খাচ্ছেন!

একদিকে যেমন এই ছবি নেটিজেনদের মধ্যে হাস্যরসের সৃষ্টি করেছে তেমনই অনেকে এভাবে মুখ ঢেকে রাখা মাস্কের বিরুদ্ধেও সরব হয়েছেন। অনেকেই বলেছেন এতে শিশু স্বাভাবিক শ্বাস প্রশ্বাস ব্যাহত হওয়ার সম্ভাবনা থাকতে পারে।

তবে ওপারম্যান সকলকে আশ্বস্ত করে বলেছেন যে শিশুর মুখ সম্পূর্ণ মাস্ক দিয়ে ঢেকে রাখার উদ্দেশ্য শিশুকে COVID-19 সংক্রমণ থেকে রক্ষা করা। নিউজিল্যান্ড সরকার  ১২  বছরের বেশি সকল যাত্রীদের বিমানের ভিতরে মাস্ক পরা বাধ্যতামূলক বলে ঘোষণা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Adorable baby wears a huge mask covering her entire face viral pic sparks debate

Next Story
চাকরি খুঁজে পেতে মরিয়া, পেস্ট্রির বাক্সে বায়োডাটা গুঁজে নজির যুবকের!