scorecardresearch

বড় খবর

মাছ-ভাত নিয়ে বাঙালিকে ‘চরম অপমান’,’বাঙালি দম্পতির’ ছবি ঘিরে হুলস্থূল নেটপাড়ায়

ক্ষোভে ফুঁসছে নেটপাড়া

মাছ-ভাত নিয়ে বাঙালিকে ‘চরম অপমান’,’বাঙালি দম্পতির’ ছবি ঘিরে হুলস্থূল নেটপাড়ায়

বাঙালি বিয়ে নিয়ে আর্টিফিসিয়াল ইন্টিলেজেন্সের আর্টওয়ার্ক! হাতে ধরা বিশালাকারের মাছ, একে অপরের দিকে তাকিয়ে, চোখে চোখ। আর ঠোঁটে ঠোঁট রাখার চেষ্টা, এটাই নাকি বাঙালি বিয়ের মোদ্দাকথা। এমনই এক ছবি ঘিরে তোলপাড় নেটপাড়া।

বিয়ের নিয়ে আর্টিফিসিয়াল ইন্টিলেজেন্সের আর্টওয়ার্ক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হলে এই আর্টওয়ার্ক নেটিজেনদের ভিন্ন প্রতিক্রিয়া অর্জন করেছে। এমনই কিছু ছবি এখন ইন্টারনেটে তোলপাড়। একজন টুইটার ব্যবহারকারী ভারতের বিভিন্ন রাজ্য থেকে বিয়ের অনুষ্ঠানের AI জেনারেটেড ছবি শেয়ার করেছেন। যদিও কিছু ছবি মানুষের কাছ থেকে প্রশংসা জিতেছে, তবে বাঙালি বিয়ের অনুষ্ঠান নিয়ে দেখানো ছবিগুলি দেখে তোলপাড় নেটপাড়া।

আরও পড়ুন: [ ‘আপনি রোল মডেল, মানুষকে ভুল বার্তা দেবেন না’! সোনু সুদকে কড়া বার্তা রেলের ]

এই ছবিতে দেখা যাচ্ছে, বিয়ের সুন্দর পোশাক পরা এক দম্পতি একে অপরের দিকে তাকিয়ে আছেন।হাতে ধরা বিশালাকারের মাচ। কেন বাঙালি বিয়ের কালচারকে এভাবে অপমান করা হল প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। একটি শিল্পকর্মে, দম্পতিকে মাছের একটি প্লেট ভাগ করে নিতে দেখা যায়।

বাঙালির মাছ-প্রীতির কথা সবার জানা। আর তাকেই হাতিয়ার করে বিশাল আকারের একটি মাছ-সহ ছবি দেওয়া হয়েছে দম্পতির। ৩১ ডিসেম্বর, শেয়ার হওয়ার পর থেকে এই টুইটটি ৬ লাখ ৩৭ হাজার বার দেখা হয়েছে। এছাড়াও, অনেকে টুইটটি রিটুইট করে তাদের প্রতিক্রিয়া ভাগ করেছেন। বিভিন্ন রাজ্যের এই ছবিগুলি মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। বাঙ্গালি বিয়ে ছাড়া বাকি ছবির প্রশংসা করছেন ব্যবহারকারীরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ai generated pics of bengali wedding anger people on twitter