বিরাট প্রতিভায় ট্রেডমিলে উত্তাল নাচ, ভয়ঙ্কর ভাইরাল ভিডিও ঘিরে উল্লাস : alok sharma dancing to hai rama on a treadmill has gone viral online | Indian Express Bangla

বিরাট প্রতিভায় ট্রেডমিলে উত্তাল নাচ, ভয়ঙ্কর ভাইরাল ভিডিও ঘিরে উল্লাস

নাচের দারুণ ছন্দ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তা মন ছুঁয়ে গেছে নেটিজেনদের।

বিরাট প্রতিভায় ট্রেডমিলে উত্তাল নাচ, ভয়ঙ্কর ভাইরাল ভিডিও ঘিরে উল্লাস

কখন কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে তা আগে থেকে অনুমান করা অসম্ভব। এমন পরিস্থিতিতে হাজার হাজার ভিডিও রোজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অলোক শর্মা নামে এক ব্যক্তির নাচ সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাবে ভাইরাল হয়েছে।

সাধারণত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া প্রতি ১০টি ভিডিওর মধ্যে ৬টি ভিডিও শুধুমাত্র নাচের ভিডিও। এদিকে, সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন কনটেন্ট ক্রিয়েটরদের নতুন স্টাইলে ট্রেন্ডিং গানে নাচতে দেখা যায়। সম্প্রতি ইন্দোরের বাসিন্দা অলোক শর্মা ট্রেডমিলে নেচে সোশ্যাল মিডিয়ায় সকল ব্যবহারকারীর মন জয় করেছেন।

ভাইরাল হওয়া ভিডিওটি অলোক শর্মা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। এই ভিডিওতে অলোক শর্মাকে ট্রেডমিলে নাচতে দেখা যাচ্ছে। তবে তার নাচের ধরন সবার থেকে আলাদা। কারণ অলোককে প্রায়ই দৌড়ানোর জন্য ব্যবহৃত ট্রেডমিলে হাঁটার সময় নাচতে দেখা যায়। এই কারণেই তার ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় প্রতিটি ব্যবহারকারীর দৃষ্টি আকর্ষণ করে।

যে ভিডিওটি সামনে এসেছে তাতে, অলোক শর্মাকে ট্রেডমিলে হাঁটতে হাঁটতে ১৯৯৫ সালের ছবি রঙ্গিলার গানে নাচতে দেখা যায়। ‘হাই রামা’ গানে তার নাচের দারুণ ছন্দ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তা মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। এই কারণেই তার এই ভিডিওটি রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠছে। ভিডিওটি রাতারাতি ভাইরাল হতেই হাজার হাজার মানুষ ভিডিওতে দেখেছেন এবং প্রচুর মজার মন্তব্যে ভরে উঠেছে কমেন্টবক্স।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Alok sharma dancing to hai rama on a treadmill has gone viral online

Next Story
জালে ধরা পড়ল ১৫০ কেজির ডলফিন, হুলস্থূল কাণ্ডে তোলপাড়, দেখুন ভিডিও