scorecardresearch

কিশোরীকে প্রাণে বাঁচিয়ে শিরোনামে ডেলিভারি বয়, আদায় করলেন কুর্ণিশ

সময়মত হাসপাতালে নিয়ে যাওয়াতে প্রাণে বাঁচেন মেয়েটি।

Good news, Social media viral
অ্যামাজন ডেলিভারি এক্সিকিউটিভ রবি ভান্ডারি

ফের শিরোনামে ডেলিভারি বয়! এবার ১২ বছর বয়সী একটি ছোট মেয়েকে প্রাণে বাঁচালেন অ্যামাজন ডেলিভারি এক্সিকিউটিভ। মুম্বইয়ের বসন্ত বিহার মিউনিসিপ্যাল ​​স্কুলের গেট ধরে খেলছিল মেয়েটি। কোনভাবে লোহার গেটের একটি অংশ তার গলায় ঢুকে বেঁধে যায়। মেয়েটির চিৎকারে ছুটে আসেন স্কুলের নিরাপত্তাকর্মী।

এসেই ওই দৃশ্য দেখে চোখ কপালে। ইতিমধ্যেই রাস্তায় থাকায় বেশ কয়েকজন ছুটে আসেন মেয়েটিকে সাহায্য করতে। ঘটনাক্রমে সেই সময়ই স্কুলের ঠিক পাশ দিয়েই যাচ্ছিল রবি ভান্ডারি। পেশায় ডেলিভারি এক্সিকিউটিভ রবি এই দৃশ্য দেখেই তার বাইক থামিয়ে এগিয়ে আসেন। মেয়েটির গলায় লোহার গেট বিঁধে থাকায় গেটটিকে বেশ কিছুক্ষণ একভাবে ধরে রেখে সেই অবস্থা থেকে মেয়েটিকে বের করে আনার চেষ্টা করতে থাকেন। অবশেষে সফল হন তিনি।

কোন মতে মেয়েটিকে সেই অবস্থা থেকে উদ্ধার করে স্কুলের নিরাপত্তাকর্মীকে সঙ্গে নিয়েই ছুটে যান স্থানীয় হাসপাতালে। সময়মত হাসপাতালে নিয়ে যাওয়াতে প্রাণে বাঁচেন মেয়েটি। দ্রুত অপারেশন করে গলার কাছে আটকে থাকা লোহার অংশটিকে সফলভাবে বের করা হয়।

আরও পড়ুন: [Tarun Majumdar: ‘সংসার সীমান্তে’র পারে তরুণ মজুমদার, শোকপ্রকাশ মমতার]

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: [বৃষ্টিতে ঘোড়ায় চড়ে খাবার ডেলিভারি! ভাইরাল ভিডিও ঘিরে তুমুল শোরগোল]

ঘটনাটি টুইটারে শেয়ার করেছেন স্কুলের কাছেই থাকা এক স্থানীয় বাসিন্দা। মেয়েটিকে বাঁচাতে সাহায্য করার জন্য আমাজন ডেলিভারি এক্সিকিউটিভকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তার এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন। অনেকেই মেয়েটিকে প্রাণে বাঁচানোর জন্য ডেলিভারি বয়কে পুরস্কৃত করারও পরামর্শ দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Amazon delivery man hailed for saving 12 year old girl from horrific injury