scorecardresearch

বড় খবর

মাইনে কম! বালিশ বিছানা নিয়ে অফিসেই শিফট, ভিডিও ভাইরাল

অভিনব প্রতিবাদে সামিল এই ব্যক্তি।

বালিশ বিছানা নিয়ে অফিসকেই নিজের স্থায়ী ঠিকানা বানিয়ে ফেললেন এক ব্যক্তি।

মাইনে কম! প্রতিবাদও অভিনব। বালিশ বিছানা নিয়ে অফিসকেই নিজের স্থায়ী ঠিকানা বানিয়ে ফেললেন এক ব্যক্তি। ঘটনাটি আমেরিকার। চাকরির জন্য হন্যে হয়ে ঘুরছিলেন তিনি। অবশেষে জুটেও গেল একটি চাকরী। কিন্তু তার বেতন এতটাই কম যে বাইরে ঘর ভাড়া করে থাকা সম্ভব নয়।

এমন কারণ দেখিয়ে বালিশ বিছানা সহ জামাকাপড় নিয়ে অফিসেই শিফট হলেই তিনি। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্যক্তির অবাক করা কান্ডকারখানা। সাইমন নামে এক ইউজার TikTok-এ একটি ভিডিও আপলোড করে বিষয়টি জানিয়েছেন। ভিডিওতে তাঁকে নিজের বালিশ বিছানা ও অন্যান্য প্রয়োজনী সামগ্রী নিয়ে অফিসে শিফট হতে দেখা গিয়েছে। সেই সঙ্গে দেখা যাচ্ছে বালিশ বিছানা পেতে অফিসকে নিজের বেডরুম বানিয়ে ফেলেছেন এই ব্যক্তি।

সেই সঙ্গে রীতিমত অফিসের ফ্রিজ ব্যবহার করে নিজেই রান্না বান্না করে খাওয়া দাওয়াও শুরু করেছিলেন তিনি। রীতিমত খাওয়া-দাওয়ার পর অফিসের টিভি খুলে চলত সিনেমা দেখা। কিন্তু বিপত্তি শুরু হয় অফিস বসের নির্দেশে। ৩-৪ দিন পরে তাকে জানানো হয় এমন কাজ করা যাবে না অফিসে। সেই সঙ্গে তাকে একটি ঘর খুঁজে নিতেও বলা হয়।

এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তাতে ১২ লক্ষ ভিউ হয়েছে। সকলেই যুবকের এমন কান্ডে অবাক হয়েছেন। তবে অনেকেই যুবকের এমন কাজের সঙ্গে সহমত পোষ্ণ করেছেন। তারা জানিয়েছেন মাহিনা না বাড়ালে কী আর করবেন ওই ব্যক্তি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: America man shifted office due low salary which video vira