scorecardresearch

বড় খবর

বিয়ের অনুষ্ঠানে সেরা চমক, শাড়ি পরেই হাজির বরের বন্ধুরা, তাজ্জব সকলেই

কনেও বন্ধুদের এই রূপ দেখে একেবারে অবাক।

বিয়ের অনুষ্ঠানে সেরা চমক, শাড়ি পরেই হাজির বরের বন্ধুরা, তাজ্জব সকলেই

বিয়ের অনুষ্ঠান সবার জন্যই বিশেষ একটা ভূমিকা রাখে। এই দিনটিকে স্মরণীয় করে রাখতে বর, কনে ও পরিবারের সদস্যরা কোন খামতি রাখতে চান না। অনেক দিন আগে থেকেই বিশেষ এই দিনের জন্য চলে প্রস্তুতি। বরের বন্ধুদের প্রায়ই বিয়ের অনুষ্ঠান উপভোগ করতে দেখা যায়। তাদের প্রচুর মজা এবং নাচ গানেও অংশ নিতে দেখা যায়। তাদের ছাড়া বিয়ের অনুষ্ঠান ঠিক যেন জমে না। এমনই একটি বিয়ের এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেশি বরের বিদেশী বন্ধুদের বিয়েতে সেরা চমক দিতে দেখা গেছে।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে, যাতে ভারতীয় বরের বিদেশী বন্ধুদের শাড়িতে বিয়ের অনুষ্ঠানে দেখা গেছে। ভিডিওতে দেখা যায় বিদেশী বন্ধুরা শাড়ি পরে বিয়ের অনুষ্ঠানে হাজির হয় এবং বর তাদের এই রূপ দেখে সম্পূর্ণ অবাক হয়ে যায়। কনেও বন্ধুদের এই রূপ দেখে একেবারে অবাক।

আরও পড়ুন: [ ভবিষ্যতের ভাবনা ফুটে উঠলো ক্যানভাসে, Doodle আর্টে বিরাট কৃতিত্ব কলকাতার শ্লোকের ]

ভাইরাল হওয়া এই ভিডিওতে বরের বন্ধুদের শাড়ি পরা বরকে সারপ্রাইজ দিতে দেখা যাচ্ছে। ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে বরের বন্ধুরা একটি শাড়ি পরে শিকাগোতে বিয়ের অনুষ্ঠানে স্থানে উপস্থিত হয় এবং সবাইকে অবাক করে দেয়। শেয়ার হওয়ার পর থেকে, এই ভিডিওটি এখন পর্যন্ত তিন লাখেরও বেশি ভিউ সংগ্রহ করেছে এবং এটি ৬৫ হাজারেরও বেশি লাইক পেয়েছে। ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, “বিয়ের একটি সাধারণ সকাল, বরের সঙ্গে মিশিগান অ্যাভিনিউতে শাড়ি পরে হেঁটে যাচ্ছেন ২ সেরা মানুষ।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: American friends wearing sari in desi groom wedding in chicago viral video