বড় খবর

বিগ বি পোস্ট করলেন ছোট্ট অভিষেকের লেখা চিঠি, গলে জল টুইটার

ছোট্ট অভিষেকের হাতে লেখা চিঠি শুরু হচ্ছে “ডার্লিং পাপা” দিয়ে। বাবার স্বাস্থ্যের খোঁজ নিয়ে অভিষেক জানাচ্ছে, তার বাবা যেন হাসিমুখে থাকতে পারেন, সেই প্রার্থনা করছে সে ইশ্বরের কাছে।

abhishek bachchan old letter

বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন বৃহস্পতিবার তাঁর টুইটার পেজে একটি চিঠি পেশ করেন, যেটি আজ থেকে বহু বছর আগে তাঁকে লিখেছিলেন পুত্র অভিষেক, যে সময় তিনি শুটিংয়ের কাজে দীর্ঘদিন বাড়ির বাইরে ছিলেন।

ছোট্ট অভিষেকের হাতে লেখা চিঠি শুরু হচ্ছে “ডার্লিং পাপা” দিয়ে। বাবার স্বাস্থ্যের খোঁজ নিয়ে অভিষেক জানাচ্ছে, তার বাবা যেন হাসিমুখে থাকতে পারেন, সেই প্রার্থনা করছে সে ইশ্বরের কাছে। বাবা তাড়াতাড়ি বাড়ি ফিরবেন, সেই আশাও প্রকাশ করেছে অভিষেক।

একটি হিন্দি প্রবাদও টুইটে যোগ করেছেন অমিতাভ, যার সারমর্ম হলো: “ছেলে সুপুত্র হলে ধন সঞ্চয়ের কী প্রয়োজন; ছেলে কুপুত্র হলে ধন সঞ্চয়ের কী প্রয়োজন…” সঙ্গে লিখেছেন, “স্বমহিমায় অভিষেক।”

বিগ বি-র বন্ধুবান্ধব এবং ভক্তরা চিঠি পড়ে পরম আহ্লাদিত, এবং তাঁদের রায় হলো, চিঠিটি “খুবই মিষ্টি”। আত্মপক্ষ সমর্থনে অভিষেক বাবাকে উদ্দেশ করে লিখেছেন, “নিশ্চয়ই তখনও পর্যন্ত সৃজনশীল চিঠি লেখার কোর্স করা হয়ে ওঠে নি আমার।”


সোশ্যাল মিডিয়ায় এই চিঠি পড়ে অনেকেই দৃষ্টি আকর্ষণ করেছেন অভিষেকের কর্তব্যবোধের দিকে, কারণ চিঠির এক জায়গায় খুদে অভিষেক লিখেছে, মা (জয়া) এবং দিদির (শ্বেতা) দিকে নজর রাখবে সে।

দেখে নিন বচ্চনদের ইন্ডাস্ট্রি সতীর্থদের এবং সাধারণ মানুষের কিছু প্রতিক্রিয়া:

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan shares old letter by abhishek twitter finds it adorable

Next Story
গর্ভে মাদক! নকল ‘পেট’ থেকে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা!fake pregnancy marijuana
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com