scorecardresearch

বড় খবর

সদ্যপ্রয়াত শিল্পপতি রাহুল বাজাজকে শ্রদ্ধাজ্ঞাপন আমুল ইন্ডিয়ার

সংস্থার তরফে বর্ষীয়ান শিল্পপতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ইনস্টাগ্রামে এক পোস্ট করা হয়েছে।

সদ্য প্রয়াত রাহুল বাজারের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন আমূল ইন্ডিয়ার

প্রয়াত বিশিষ্ট শিল্পপতি রাহুল বাজাজ । শনিবার পুনেতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। বাজাজ অটোর নাম উঠলে প্রথমেই যাঁর কথা মাথায় আসে, তিনি রাহুল বাজাজ। তাঁর প্রয়াণে বাজাজ গোষ্ঠী তথা গোটা ভারতের বাণিজ্য মহল এক অভিভাবককে হারাল। বাজাজ গ্রুপের) তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, শিল্পপতি তাঁর পরিবারের নিকট সদস্যদের উপস্থিতিতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। সংস্থার এক আধিকারিক জানিয়েছেন, বর্ষীয়ান শিল্পপতির শারীরিক অবস্থা বিগত কিছুদিন ধরে জন্য ভাল ছিল না। শনিবার বিকেল আড়াইটা নাগাদ প্রয়াত হন তিনি। রবিবার প্রয়াত শিল্পপতির শেষকৃত্য সম্পন্ন হবে।

গত বছরের এপ্রিলে বাজাজ অটোর চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছিলেন রাহুল বাজাজ। তবে, তিনি পাঁচ বছরের জন্য সংস্থার চেয়ারম্যান ইমিরেটস হিসেবে নিযুক্ত ছিলেন। তাঁর হাত ধরে ভারতীয় কর্পোরেট বিজ্ঞাপনের ক্ষেত্রে এক বিপ্লব নিয়ে এসেছিল বাজাজ গোষ্ঠী। বিশেষ করে সংস্থার ট্যাগলাইনগুলি এখনও সকলের মনে গেঁথে রয়েছে। সবচেয়ে বিখ্যাত ট্যাগলাইনগুলির মধ্যে একটি হল “ইউ জাস্ট কান্ট বিট আ বাজাজ”। এছাড়া “হামারা বাজাজ” শব্দবন্ধটিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ বিশিষ্টজন।

এদিকে সদ্য প্রয়াত রাহুল বাজারের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন আমূল ইন্ডিয়ার তরফে। সংস্থার তরফে বর্ষীয়ান শিল্পপতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ইনস্টাগ্রামে এক পোস্ট করা হয়েছে। যেখানে একটি স্কুটারে রাহুল বাজাজের সঙ্গে আমুল ম্যাসকট সমন্বিত একটি ছবি পোস্ট করেছে সংস্থা। “মেরা, উসকা, উনকা, ইনকা, হামারা বাজাজ,”! পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে ভারতের অন্যতম শ্রেষ্ঠ এবং সম্মানিত শিল্পপতির প্রতি শ্রদ্ধা,”!

অনেকেই এই পোস্টের সঙ্গে বাজার স্কুটারের স্মৃতিচারণ করেছেন। একজন ইউজার লিখেছেন ‘আমার প্রথম ভালবাসা, বাজাজ চেতক’! অন্য একজন ইউজার লিখেছেন , শিল্পপতির আত্মার শান্তি কামনা করি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Amul pays tribute to industrialist rahul bajaj in moving post