scorecardresearch

বড় খবর

একরত্তির কয়েকটা কথায় মুগ্ধ আনন্দ মাহিন্দ্রা, শুনে মুগ্ধ হবেন আপনিও

ভিডিওটি বেশ পুরোনো হলেও তা যথেষ্ট অনুপ্রেরণামূলক।

একরত্তির কয়েকটা কথায় মুগ্ধ আনন্দ মাহিন্দ্রা

শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা সব সময়ই অ্যাকটিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়, এবং তিনি যে পোস্টগুলি করে থাকেন, সেগুলি যেমন একাধারে অনুপ্রেরণামূলক, তেমনই শিক্ষনীয়। কখনও আবার মজাদার তো কখনও অবসাদেরও। সম্প্রতি টুইটারে যে ভিডিও শেয়ার করেছেন এই বিসনেস টাইফুন, তা দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। ছোট্ট একটি ছেলের ভিডিও শেয়ার করেছেন তিনি। বেশ ভাইরাল হয়েছে ভিডিওটি। শুরু থেকে শেষ পর্যন্ত শুনলে অবাক হতে হয়। প্রতিদিনের অভ্যাসের কথা বলেছে ছেলেটি। যাই আমরা অভ্যাস করি, তাতেই আমরা সেরা হই। হতে পারে রাগ, দুঃখ, আনন্দ বা অহংকার – হ্যাঁ একরত্তির মুখে গুরুগম্ভীর এই শব্দগুলি মুগ্ধ করেছে আনন্দ মাহিন্দ্রাকে। মুগ্ধ হবেন আপনিও। ভিডিওটি বেশ পুরোনো হলেও তা যথেষ্ট অনুপ্রেরণামূলক। তাই এই ভিডিওটি পুনরায় শেয়ার করেছেন তিনি।

ভিডিও শেয়ার করা মাহিন্দ্রা লিখেছেন, “ভিডিওটি ২০১৮ সালের। আমি বিশ্বাস করি এই ছোট্ট ছেলেটি, মোটিভেশনাল স্পিকার প্রেম রাওয়াতকে উদ্ধৃত করে বলছে। তাই সে একটা তরুণ গুরু নয়। কিন্তু শিশুরা যখন কমিউনিকেট করে, তখন তাদের নির্দোষতা তাদের কথাগুলোকে অতুলনীয় শক্তি ও প্রভাবের সঙ্গে বাইরে নিয়ে আসে। আমি প্রতিদিন যা অনুশীলন করি, এই ভিডিয়ো আমাকে পুনরায় পরীক্ষা করতে বাধ্য করেছে।”

ইতিমধ্যেই এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় লক্ষাধিক মানুষ এই ভিডিও দেখেছেন। সকলেই অবাক হয়েছেন এই ভিডিও শুনে। অনেকেই রিটুইট করেছেন ভিডিওতে। প্রায় ১০ হাজারের কাছাকছি লাইক পড়েছে এই ভিডিওতে। আপনিও দেখুন এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Anada manindra impressed by little boys words of wisdom in viral video