scorecardresearch

ফুটবল জ্বরে কাঁপছে বিশ্ব, অস্ত্রোপচারের মাঝেও টিভির পর্দায় চোখ, চমকে উঠলেন আনন্দ মাহিন্দ্রা

ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আনন্দ মাহিন্দ্রা।

ফুটবল জ্বরে কাঁপছে বিশ্ব, অস্ত্রোপচারের মাঝেও টিভির পর্দায় চোখ, চমকে উঠলেন আনন্দ মাহিন্দ্রা

কাতারে চলছে ফুটবল বিশ্বকাপ। সারা বিশ্বের মানুষ ফুটবল জ্বরে আক্রান্ত। পছন্দে দলকে সমর্থন করার পাশাপাশি সকলেরই নজর টেলিভিশনের পর্দায়। রুদ্ধশ্বাস ম্যাচের সেরা গোল কোনভাবেই মিস করা যাবে না! ফুটবল বিশ্বকাপ চলাকালীন এমনই এক ছবি ভাইরাল হয়েছে যা দেকে হুঁশ উড়েছে নেটিজেনদের। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আনন্দ মাহিন্দ্রা। ছবিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি অপারেশন টেবিলে শুয়ে রয়েছেন। চিকিৎসকরা অস্ত্রোপচার করতে ব্যস্ত। সেই সময়ে ওই ব্যক্তির চোখ টেলিভিশনের পর্দায় স্থির। অপারেশনের সময় তিনি ফিফা বিশ্বকাপের একটি ম্যাচ দেখছিলেন।

একজন ফুটবল ভক্ত তার প্রিয় দলের ম্যাচের জন্য ঠিক কতটা মুখিয়ে থাকেন তা জানতে চাইলে এই ভাইরাল ছবিটি আপনাকে দেখতেই হবে দেখতে হবে। ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালে অপারেশনের সময় একজন ব্যক্তি ফিফা বিশ্বকাপের ম্যাচ দেখছেন। সেই সময় চিকিৎসকদের একটি দল তাকে ঘিরে রেখেছেন। চলছে ওই ব্যক্তির অস্ত্রোপচার।

ভাইরাল ছবি দেখে চমকে গিয়েছেন আনন্দ মাহিন্দ্রাও। তিনি ছবিটি শেয়ার করেছেন এবং ফিফা বিশ্বকাপ আয়োজকদের দিকে একটি প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন, তিনি লিখেছেন,  “আপনারা কি মনে করেন না যে এই ব্যক্তি একটি ট্রফি পাওয়ার যোগ্য…???” একজন ব্যবহারকারী লিখেছেন, ওই ব্যক্তির সঙ্গে ‘ডাক্তারও ট্রফি পাওয়ার সমান দাবিদার। কারণ তিনি ম্যাচ নিয়ে অপারেশন চলাকালীন একটুও বিরক্তি প্রকাশ করেননি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Anand mahindra shares pic of man watching fifa world cup match during surgery