scorecardresearch

বড় খবর

নাচে মুগ্ধ গজরাজ, খুশিতে প্রাণভরে আর্শীবাদ! ভিডিও ভাইরাল

টুইটারে ভিডিওটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা জানিয়েছেন যে এই ভিডিওটি কর্ণাটকের একটি মন্দিরের

নাচে মুগ্ধ গজরাজ, খুশিতে প্রাণভরে আর্শীবাদ! ভিডিও ভাইরাল

বর্ষবরণের আনন্দে মাতোয়ারা সকলে। নতুন বছরের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা । এই ধারাবাহিকতায়, সামিল মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। সোশ্যাল মিডিয়ায় তিনি একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন এবং তার ফ্যানেদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ক্রমশ ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সকলেই অনন্য এই ভিডিওটি পছন্দ করছেন।

আসলে, ভাইরাল হওয়া এই ভিডিওতে মন্দির প্রাঙ্গনে একটি মেয়েকে হাতির সামনে নাচতে দেখা যাচ্ছে। এই সময়, মেয়েটির নাচ খুব পছন্দ করে গজরাজ এবং খুশিতে মাথা নাড়তে থাকে। ব্যবহারকারীরা অবাক হয়ে যান যখন হাতিটিকে আনন্দের সঙ্গে মেয়েটির মাথায় শুঁড় রেখে মেয়েটিকে আশীর্বাদ করে।

টুইটারে ভিডিওটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা জানিয়েছেন যে এই ভিডিওটি কর্ণাটকের কাতেলের শ্রী দুর্গা পরমেশ্বরী মন্দিরের। যেখানে এমন চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। তিনি লিখেছেন ‘আমার মনে হয় টেম্পল এলিফ্যান্ট আমাদের সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছে।’

ভাইরাল হওয়া এই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে। ভিডিওতে দেখা যায় নাচ শেষে হাতিটি তার মাথা নাড়ে এবং মেয়েটির মাথায় তার শুঁড় রেখে তাকে আশীর্বাদ করে। খবর লেখা পর্যন্ত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ৪ লাখ ৩৬ হাজারের বেশি ভিউ হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Anand mahindra shares video of elephant blessing a dancer in karnatakas temple