scorecardresearch

বড় খবর

জেনে নিন আনন্দ মাহিন্দ্রার কাছে বছরের সেরা ছবি কোনটি!

নিজের মুখে ছবির প্রশংসা করে একথা বলেন তিনি

এই ছবি আনন্দ মাহিন্দ্রার কাছে বছরের সেরা ছবি

নতুন বছরে সকলকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানাতে গিয়ে বিজনেস টাইফুন আনন্দ মাহিন্দ্রা শেয়ার করলেন একটি অনুপ্রেরণামূলক ছবি। সেই সঙ্গে তিনি জানিয়েছেন এটি তাঁর কাছে ২০২১ সালে সেরা ছবি। এমনিতেই আনন্দ মাহিন্দ্রা, সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন এবং অনেক সময় অনুপ্রেরণা মূলক নানা ছবি ভিডিও পোস্ট করে থাকেন।

ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট বাচ্চা ছেলে স্কুল ইউনিফর্ম পড়ে, একটি ঠেলা গাড়ির ওপর একটি সুটকেসের ওপর বসে রয়েছে এবং মনোযোগ দিয়ে নোটবুকে কিছু একটা লিখেছেন। সামনে দাঁড়িয়ে রয়েছে তার বাবা। ছেলেটি সম্ভবত স্কুলে যাচ্ছিল। এই ছবি পোস্ট করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, “আমি জানিনা এই ছবিটি কে তুলেছেন, তবে যেই তুলুন না কেন, এটি আমার কাছে বছরের সেরা ছবি। এমন কিছু দেখার জন্য শেখার জন্যই আমাদের রোজ বেঁচে থাকা”। সেই সঙ্গে তিনি সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

এদিকে এই ছবি পোস্ট হতেই তা দ্রুত ভাইরাল হয়। ইতিমধ্যেই ৯০ হাজারের বেশি ভাইরাল হয়েছে এই ছবি। সকলেই এমন পোস্ট দেখে বেজায় আপ্লুত হয়েছেন। অনেকেই কমেন্টে জানিয়েছেন, পড়াশুনার জন্য অনেককেই অনেক কষ্ট করতে হয়। এই ছবি তার এক জলজ্যান্ত নিদর্শন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ananda mahindras favourite pic from 2021 has a powerful message goes viral