scorecardresearch

বড় খবর

পথ কুকুরদের সঙ্গে দুর্ব্যবহার, লাঠি উঁচিয়ে তেড়ে গেলেন মহিলা!

ভিডিও ভাইরাল হতেই আগ্রা পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পথ কুকুরদের সঙ্গে দুর্ব্যবহার, লাঠি উঁচিয়ে তেড়ে গেলেন মহিলা!
পথ কুকুরদের সঙ্গে দুর্ব্যবহার, লাঠি উঁচিয়ে তেড়ে গেলেন মহিলা!

পথকুকুরদের প্রতি খারাপ আচরণের বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠলেন এক মহিলা। লাঠি নিয়ে তেড়ে গেলেন আবাসনের নিরাপত্তারক্ষীর দিকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিওতে দেখা গিয়েছে আগ্রা থানার অধীনে এলআইসি অফিসার কলোনির নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে পথ কুকুরদের দূরদূর করে তাড়িয়ে দেওয়ার প্রতিবাদে গর্জে উঠলেন মহিলা। লাঠি নিয়ে তেড়ে যেতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে বলতে শোনা গিয়েছে পথকুকুরদের সঙ্গে খারাপ আচরণের বিরুদ্ধে তিনি নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে বিজেপি সাংসদ মানেকা গান্ধীর কাছে নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে অভিযোগও জানাবেন। ভিডিওতে নিরাপত্তাকর্মীদের বলতে শোনা গিয়েছে তিনি একজন প্রাক্তন সেনাকর্মী । তিনি কেবল আবাসন সংলগ্ন এলাকা থেকে পথকুকুরদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেছেন মাত্র।

যদিও এই ভিডিও ভাইরাল হতেই আগ্রা পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। নিউ আগ্রা থানার এসএইচও বিজয় বিকারম সিং পিটিআইকে বলেন, ‘এলআইসি অফিসার কলোনিতে কর্মরত গার্ড অখিলেশ সিং মহিলার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। তার সঙ্গে অশালীন আচরণের অভিযোগ আনা হয়েছে। আমরা ঘটনাটিকে গুরুত্ব সহকারে বিবেচনা করছি’।

আরও পড়ুন: [ পিৎজা’র ময়দার ওপর ‘টয়লেট ব্রাশ’! মুখ পুড়তেই বিচ্ছিন্ন ঘটনা বলে দায় সারল Domino’s ]

ঘটনার পর মহিলা দাবি করেন তিনি বিগত ১৫ বছর ধরে পশু অধিকার রক্ষার সরব। তিনি আরও বলেন ওই আবাসন থেকে দু’তিন আগেই তিনি একটি কল পান। তাই তিনি ওই এলাকায় যান। জানতে পারেন ওই নিরাপত্তারক্ষী রোজই কুকুরগুলির প্রতি খারাপ আচরণ করেন। তা জানার পর তিনি নিজেকে ঠিক রাখতে পারেননি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Animal rights activist beats agra society guard with stick alleges ill treatment of stray dogs481613