scorecardresearch

ভিজে জামাকাপড়ের দখলে লোকাল ট্রেনের কামরা! ভিডিও ভাইরাল হতেই সরব নেটিজেনরা

লোকাল ট্রেনের কামরাতে সারি দিয়ে জামাকাপড় মেলা এমনই এই ছবি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

mumbai local viral video,mumbai local,mumbai local latest news,mumbai local mumbai rain
ভিজে জামাকাপড়ের দখলে লোকাল ট্রেন! ভিডিও ভাইরাল হতেই সরব নেটিজেনরা

লোকাল ট্রেনে শুকোচ্ছে জামাকাপড়! হ্যাঁ এমনই ছবি বর্তমানে তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এমন ছবি ভাইরাল হতেই তা নিয়ে কটাক্ষ ছুঁড়তেও ছাড়েননি নেটিজেনরা। মুম্বইয়ের লোকাল ট্রেনের কামরাতে সারি দিয়ে জামাকাপড় মেলা এমনই এই ছবি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এমনিতে চলতি সপ্তাহে ব্যাপক বৃষ্টিপাতের মুখে মুম্বই। জলমগ্ন বাণিজ্যনগরীর বিস্তীর্ণ অংশ।

সাধারণ মানুষের তাদের জামাপাকড় শুকোতে নাজেহাল অবস্থা। অগত্যা লোকাল ট্রেনের কামরায় ফ্যানের নীচেই নিজেদের জামকাপড় মেলে রেখেছেন ট্রেনযাত্রীরা। ইনস্টাগ্রামে দাদারমুম্বাইকার নামে এক পেজে লোকাল ট্রেনে জামা কাপড় শুকানোর ভিডিও শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়েছে। সেই সঙ্গে টুইটারেও মুম্বইয়ের লোকাল ট্রেনের কামরায় জামাকাপড় মেলার একাধিক ছবিও শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন: [চু কিত কিত কিত কিত…..কাঁচা বাদাম সুপারহিট! নয়া গানে বাজিমাত ভুবন বাদ্যকরের]

ভিডিও’র ক্যাপশনে লেখা “এমন ঘটনা কেবল আমাদের মুম্বইতেই সম্ভব”। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে লোকাল ট্রেনে অফিস টাইমে বসে যাত্রীরা। আর সেই কামরাতেই সারিবদ্ধ ভাবে ভেজা জামাকাপড় মেলে রাখা হয়েছে। ভিডিও এবং ছবি ভাইরাল হতেই নেটিজেনরা লিখেছেন মুম্বইতে ফ্যানের নীচে জামাকাপড় শুকানো নতুন কিছু নয়। সপ্তাহের শুরু থেকেই মুম্বইতে অবিরাম বৃষ্টির কারণে অনেক নিচু এলাকা প্লাবিত হয়েছে।

লোকাল ট্রেনেই শুকোচ্ছে ভিজে জামাকাপড়

সেন্ট্রাল ও পশ্চিম রেলওয়েতে যদিও লোকাল ট্রেনের পরিষেবা সেভাবে প্রভাবিত হয়নি। বৃষ্টির কারণে বেশিরভাগ ট্রেনই নির্ধারিত সময়ের থেকে দেরিতে চলেছে। শনিবার মুম্বইয়ে ভারি থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। সেই সঙ্গে ৪০ থেকে ৪৫ কিলোমিটার ঝোড়ো হাওয়া বইতে পারে এমনটাই জানানো হয়েছে। রাজ্য দুর্যোগ মোকাবিলা দফতরের জারি করা বিবৃতি অনুসারে চলতি মরসুমে প্রবল বৃষ্টিপাতের কারণে রাজ্যের বিভিন্ন প্রান্তে ১৪ জুলাই পর্যন্ত ১০২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Are commuters drying their clothes in mumbai locals watch viral video