scorecardresearch

হাড়হিম করা ঠান্ডাতেও কর্তব্যে অবিচল, সেনার দেশপ্রেমকে স্যালুট জানাল আসমুদ্র-হিমাচল

এমন কঠোর পরিস্থিতিতে দেশ রক্ষা করার জন্য স্যালুট জানিয়েছেন আপামোর দেশবাসী।

সেনার দেশপ্রেমকে স্যালুট জানাল আসমুদ্র-হিমাচল

উত্তর ভারতের বিভিন্ন অংশে ভারী তুষারপাতের খবর ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ইন্টারনেটে। সেই ভয়াবহ অবস্থায় আটকে পড়া পর্যটকদের উদ্ধারে সেনা কর্মীদের ভূমিকার কথাও সকলেই জেনে গিয়েছেন নেটদুনিয়ার সৌজন্যে। এবার যে ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায় তা হল হাঁটু-গভীর তুষারে দৃঢ়ভাবে দাঁড়িয়ে রয়েছেন এক সেনা জওয়ান। আর এই অবিশ্বাস্য ভিডিও নেটিজেনদের অবাক করে দিয়েছে। প্রতিরক্ষা মন্ত্রকের একটি অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা, ক্লিপটি আপনাকেও অবাক করবে এবং দেশের জন্য যারা সবসময় লড়াই করছে তাদের প্রতি কৃতজ্ঞতার অনুভূতি জাগিয়ে তুলবে।

ক্লিপটিতে দেখা যাচ্ছে এক জওয়ান বন্দুক হাতে হাঁটু পর্যন্ত বরফে দাঁড়িয়ে আছে। প্রচণ্ড তুষার পাতের মধ্যেও সৈনিককে ঘটনাস্থলে দৃঢ়ভাবে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। আর এই ভিডিও দেখেই সৈনিকের দেশপ্রেম এবং কর্তব্যবোধ সকলকেই অবাক করেছে। ভিডিও;র ক্যাপশনে লেখা রয়েছে, “যতই বাধা বিঘ্ন আসুক না কেন, আমরা স্বাধীন ভারতের সুরক্ষার জন্য আমাদের লৌহ শরীর নিয়ে সবসময় এভাবেই দাঁড়িয়ে থাকব”।

https://platform.twitter.com/widgets.js

ভিডিওটি ভাইরাল হতেই তাতে ইতিমধ্যে প্রায় ৫ লক্ষ ৬৫ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে অনেকেই নানান প্রতিক্রিয়া জানিয়েছেন এই ভিডিওতে। কেউ কেউ সৈনিকের ধৈর্য এবং শক্তি দেখে স্তম্ভিত হয়ে গেলেও, অন্যরা তাকে এমন কঠোর পরিস্থিতিতে দেশ রক্ষা করার জন্য স্যালুট জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Army jawan stands firm amid fierce snow storm in kashmir in viral video