scorecardresearch

বড় খবর

অবসরের আগে মা’কে ‘শেষ স্যালুট’, সেনাকর্তার ভিডিও মন ছুঁয়ে গেল তামাম ভারতবাসীর

প্রথমে মা অবাক হন, পরে তাকে বুকে টেনে জড়িয়ে ধরেন।

অবসরের আগে মা’কে ‘শেষ স্যালুট’, সেনাকর্তার ভিডিও মন ছুঁয়ে গেল তামাম ভারতবাসীর

দেশের সেবা করা যে কোন নাগরিকের কাছেই এক বড় স্বপ্ন এবং সেনাবাহিনীতে চাকরি পাওয়া যে কারুর কাছেই এক বিরাট গর্বের বিষয়। সম্প্রতি একজন সেনাকর্তা একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ভিডিওতে সেনাকর্তাকে অবসর নেওয়ার ঠিক আগে মা’কে শেষবারের জন্য স্যালুট করতে দেখা যায় ওই সেনাকর্তাকে। ভিডিওটি নেটিজেনদের হৃদয় ছুঁয়ে গিয়েছে। এবং রাতারাতি তা ভাইরাল।  

এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রঞ্জন মহাজন নামে এক ব্যবহারকারী। তার প্রোফাইল দেখেই বোঝা যায় তিনি সেনাবাহিনী থেকে অবসর নিতে চলেছেন এবং সেনাবাহিনীর উচ্চপদে আসীন ছিলেন। তিনি ভিডিওটির ক্যাপশনে লিখেছেন যে তিনি এর জন্য আম্বালা থেকে দিল্লি পৌঁছেছেন এবং অবসর নেওয়ার আগে তিনি শেষবারের মতো মা’কে অভিবাদন জানিয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে যে তিনি তার বাড়িতে পৌঁছানো মাত্রই একজন মহিলা দরজা খোলেন, তারপরে তিনি সরাসরি তার মায়ের কাছে যান। তার মা বারান্দায় বসে ছিলেন। ছেলেকে দেখে বেজায় খুশি মা। এর পর মায়ের সামনে দাঁড়িয়ে ইউনিফর্ম পরা অবস্থায় শেষবারের মত স্যালুট জানান তিনি। প্রথমে মা অবাক হন, পরে তাকে বুকে টেনে জড়িয়ে ধরেন।

পুরো দৃশ্য ক্যামেরায় বন্দি করেছেন কেউ একজন। আবেগঘন মুহূর্তের ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। এই স্যালুটই ছিল তার ‘শেষ স্যালুট’। বর্তমানে, এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং লোকেরা এটি নিয়ে তাদের মতামত দিচ্ছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Army officer gives last salute to his mother before retiring viral video will make you cry happy tears