scorecardresearch

বড় খবর

তাক লাগানো শিল্পকর্ম, সার্জিক্যাল মাস্কেই ফুটে উঠলো নেইমারের মুখ, কুর্নিশ বিশ্ববাসীর

বেশিরভাগ ব্যবহারকারী বলেছেন যে তারা তাদের চোখকে বিশ্বাস করতে পারছেন না।

তাক লাগানো শিল্পকর্ম, সার্জিক্যাল মাস্কেই ফুটে উঠলো নেইমারের মুখ, কুর্নিশ বিশ্ববাসীর

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় চোখ ধাঁধানো শিল্পসত্ত্বা।  ক্যানভাস ছাড়া, দামি জিনিসপত্র ছাড়া, কেউ কেউ তাদের শিল্পের এমন নমুনা সকলের মাঝে উপস্থাপন করেন, যা দেখলে বিশ্বাস করা কঠিন হয়ে যায় যে এটি আদৈও বাস্তব নাকি কেবল অলীক কল্পনা। এমনই এক শিল্পীর নিখুঁত শিল্পের ভিডিও ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। যিনি কয়েক সেকেন্ডের মধ্যে ‘সার্জিক্যাল মাস্কে’ ফুটিয়ে তুললেন কিংবদন্তী ফুটবলার নেইমারকে। এমনই এক শিল্পীর ভিডিও ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যিনি সার্জিক্যাল মাস্ক দিয়ে বিখ্যাত ফুটবলার নেইমারের ছবি ফুটিয়ে তুলেছেন। তাঁর অসাধারণ শিল্পসত্ত্বাকে কুর্নিশ জানিয়েছেন লক্ষ লক্ষ মানুষ।   

সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হওয়া একটি ভিডিওতে, শিল্পী এডুয়ার্ডি সোকলকিয়ানকে একটি সার্জিক্যাল মাস্ক কেটে একটি প্রতিকৃতি তৈরি করতে দেখা গেছে। ভিডিওটিতে শিল্পীকে কাঁচির সাহায্যে এমন নিখুঁতভাবে  মাস্কের ওপর কিংবদন্তী ফুটবলার নেইমারের ছবি খোদাই করতে দেখা গেছে।  ভিডিওটি দেখে দর্শকরা শিল্পের আশ্চর্য দক্ষতায় রীতিমত অবাক। যে কারণে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। অসাধারণ শিল্পকর্ম করা শিল্পীর নাম এডুয়ার্ডি সোকলকিয়ান, যিনি তার অনন্য এবং অসাধারণ শিল্পকর্মের জন্য পরিচিত।

আরও পড়ুন : [ ৮০ বছর পর হঠাৎ দেখা, খুশিতে বাঁধভাঙা উল্লাস, আবেগে ভাসল নেটপাড়া ]

এডুয়ার্ডিকে তার প্রিয় খেলোয়াড়দের ছবি, স্কেচ, প্রতিকৃতি, ভাস্কর্যের মতো বিভিন্ন শিল্পের বিভিন্ন রূপ খোদাই করতে দেখা যায়। তিনি তার শিল্পকর্মের ভিডিও এবং ছবি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেন, যা মানুষকে তাক লাগাতে বাধ্য। ভিডিওটি দেখে বেশিরভাগ ব্যবহারকারী বলেছেন যে তারা তাদের চোখকে বিশ্বাস করতে পারছেন না। তারা এখনও বুঝতে পারছে না যে তারা কীভাবে এটি তৈরি করেছেন শিল্পী। একজন ব্যবহারকারী লিখেছেন – ‘সমস্ত শিল্পের মধ্যে এটি সেরা’। অন্য একজন ব্যবহারকারীও তার প্রতিক্রিয়ায় বলেছেন- ‘আপনার শিল্পের জন্য মাস্ক এক দুর্দান্ত বিকল্প।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Artist made a picture of a famous footballer using scissors on a surgical mask