বড় খবর

গরম থেকে বাঁচতে গোবরে ঢাকা পড়ল গাড়ি

৪৫ ডিগ্রি তাপমাত্রা থেকে বাঁচতে ও গাড়িতে গরম হয়ে যাওয়া থেকে রক্ষা করতে মিসেস সেজল শাহ তাঁর গাড়িকে গোবর দিয়ে প্লাস্টার করেছেন।

ছোট বেলায় গরুর রচনা বলতে গেলে, গুরুর শারীরিক বৈশিষ্ট্য ও খাদ্যভ্যাসের পর তার অবদান নিয়েই চার পাঁচ লাইন আওড়ে ফেলতে কম বেশি সকলেই পারদর্শী। কিন্তু কখনও এই বিষয়টি নিয়ে ভেবে দেখেছেন, প্রচন্ড গরম থেকে গোবর আপনাকে বাঁচাতে পারে!

সম্প্রতি আহমেদাবাদের মিস্টার সেজল সাহ নিজের গোবর দিয়ে লেপে দিয়েছেন। ছবিটি শেয়ার করেছেন রূপেশ গৌরাঙ্গ দাস। তার দাবি এতে নাকি তার গাড়ি গরম থেকে বাঁচবে এবং গাড়ির ভিতর ঠান্ডা থাকবে। রোদ্দুরের প্রকট দাবদহেও বেশ ঠান্ডা গাড়ির ছাদ থেকে ভিতরের অংশ। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

রূপেশ গৌরাঙ্গ দাস ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘আমার দেখা গোবরের সবচেয়ে ভালো ব্যবহার।’ তিনি জানিয়েছেন, ‘৪৫ ডিগ্রি তাপমাত্রা থেকে বাঁচতে ও গাড়িতে গরম হয়ে যাওয়া থেকে রক্ষা করতে মিসেস সেজল শাহ তাঁর গাড়িকে গোবর দিয়ে প্লাস্টার করেছেন।’

 

Read the full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: As temperatures rise ahmedabad car owner allegedly coats vehicle with cow dung to cool it

Next Story
ফেসবুক ইনস্টাগ্রাম পোস্টে দক্ষ? লাখ লাখ টাকার চাকরি আপনার সামনে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com