বড় খবর

মরণের পর ভাইরাল আসামের তরুণ গায়কের ভিডিও, চোখে জল নেটপাড়ার

দু’বছর আগে তার শরীরে দেখা দেয় এপ্লাস্টিক অ্যানিমিয়া নামে এক বিরল রোগ, যার ফলে পর্যাপ্ত পরিমাণে লোহিত কণিকা তৈরি করা বন্ধ করে দেয় শরীর।

assam boy viral video
ছবি: ভিডিও থেকে নেওয়া
তার সঙ্গীত দিয়ে গত বছরই নেটপাড়া মাতিয়ে দিয়েছিল আসামের তিনসুকিয়া জেলায় কাকোপথারের বাসিন্দা, ১৭ বছরের ঋষভ দত্ত। দু’বছর আগে তার শরীরে দেখা দেয় এপ্লাস্টিক অ্যানিমিয়া নামে এক বিরল রোগ, যার ফলে পর্যাপ্ত পরিমাণে লোহিত কণিকা তৈরি করা বন্ধ করে দেয় শরীর। সেসময় আসাম জুড়ে চলেছিল তার চিকিৎসার খরচ যোগাতে অর্থদানের পালা। কিন্তু সব আশা ব্যর্থ করে দিয়ে বৃহস্পতিবার বেঙ্গালুরুতে শেষ নিঃশ্বাস ত্যাগ করে ঋষভ, যার পর সোশ্যাল মিডিয়ায় ফের একবার ভাইরাল হয়েছে তার একাধিক ভিডিও।

তার সঙ্গীতের দৌলতে প্রথমে ভেলোরের ক্রিশ্চান মেডিক্যাল কলেজ, এবং পরে বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীনই অসংখ্য অনুরাগীর কাছে ‘হিরো’ হয়ে ওঠে ঋষভ। তার বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যরা মাঝেমাঝেই তার হাসপাতালের ঘরে বসে গান গাওয়ার ভিডিও শেয়ার করতেন। ভিডিওগুলিতে দেখা যেত, ঋষভের বিছানার চারপাশ ঘিরে দাঁড়িয়ে রয়েছেন তার চিকিৎসক ও নার্সরা। তার বরাবরের ইচ্ছে ছিল, পেশাদার গায়ক হবে সে।

আরও পড়ুন: জঙ্গলে হাতি ভাল্লুক তাঁর পথে বাধা হয়ে দাঁড়াত, তবু কাজে বিচ্যুতি ঘটেনি পিয়নের

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই তার শেষের দিকে একটি ভিডিও ব্যাপক হারে শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যাতে তাকে শোনা যাচ্ছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘আচ্ছা চলতা হুঁ’ গানটি গাইতে। চার লক্ষেরও বেশি বার দেখা হয়েছে ভিডিওটি, এবং ১৬ ঘণ্টারও কম সময়ে ১০ হাজারের বেশি বার শেয়ার হয়েছে।

দেখুন সেই ভিডিও:

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির ‘কবিরা’ গানের একটি ভিডিও-ও শেয়ার করা হয়েছে বহুবার।

সোশ্যাল মিডিয়ায় ঋষভের মৃত্যুতে নেমে এসেছে শোকের ছায়া।

গত বছরের অক্টোবর মাসে আসাম সরকার ঋষভের বোন ম্যারো প্রতিস্থাপনের জন্য ৫০ হাজার টাকা দান করে। এছাড়াও টাকা তোলা হয় কিছু স্থানীয় এনজিও, মিডিয়া সংস্থা, এবং তার পরিবারের তরফেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Assam boy singing sensation rishab dutta death viral music video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com