scorecardresearch

বড় খবর

‘১০০ টাকা লিটার আটা’! ইমরান খানের বক্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়

ইমরানের এই বক্তব্যের পরই তুমুল ট্রোল প্রাক্তন পাক প্রধানমন্ত্রী।

‘১০০ টাকা লিটার আটা’! ইমরান খানের বক্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়
ইমরানের এই বক্তব্যের পরই তুমুল ট্রোল প্রাক্তন পাক প্রধানমন্ত্রী।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোল হলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান! তার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে ইমরান খানকে বলতে শোনা গিয়েছে, ‘পাকিস্তানে এখন জিনিসের দাম আকাশছোঁয়া। তার সরকারের শাসনকালে আটা ছিল ৫০ টাকা কেজি। আজ করাচিতে আটা বিক্রি হচ্ছে প্রতি লিটার ১০০ টাকায়’ । ইমরানের এই বক্তব্যের পরই তুমুল ট্রোল প্রাক্তন পাক প্রধানমন্ত্রী।

দেশের মুদ্রাস্ফীতি ও বেকারত্বের বিরুদ্ধে আওয়াজ তুলতে গিয়ে দিল্লির রামলীলায় আয়োজিত কংগ্রেসের সমাবেশে রাহুল গান্ধীও এমন বেফাঁস মন্তব্য করেন। তিনিও ময়দার সঙ্গে ‘লিটার’ শব্দ ব্যবহার করেন। যা নিয়ে বিজেপি সোশ্যাল মিডিয়ায় তাঁকে ব্যঙ্গ করতে ছাড়েননি।

যদিও রাহুল গান্ধী তার বক্তৃতার সময়ই নিজের ভুল বুঝতে পেরেছিলেন। সঙ্গে সঙ্গে তিনি তা সংশোধনও করেন। রাহুল গান্ধী বলেছিলেন, “আটা যার দাম ছিল ২২ টাকা প্রতি লিটার তা এখন বেড়ে হয়েছে ৪০ টাকা”।

আরও পড়ুন: [ অনলাইন গেমের আড়ালেই ওঁত পেতে রয়েছে বিপদ! কতটা নিরাপদ আপনার সন্তান? ]

ইমরান খানের একাধিক বক্তব্য এর আগে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। জুন মাসেও ইমরান তাঁর একটি বক্তব্য নিয়ে ট্রোল হয়েছিলেন। তিনি পাকিস্তানের বিদ্যুৎ সংকটকে ভারতের সঙ্গে তুলনা করে নেটিজেনদের তোপের মুখে পড়েন। ভারতে পেট্রোল এবং ডিজেলের দাম কমার সঙ্গে সঙ্গে পাকিস্তানের বিদ্যুতের দামের সঙ্গেও তুলনা করেন। শরীফ সরকারের সমালোচনা করে তিনি বলেন, “ভারত প্রতি লিটারে বিদ্যুতের দাম ২৫ টাকা কমিয়েছে”। এর পাশাপাশি ভিডিওতে নিজেকে গাধার সঙ্গে তুলনা করেও সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ata 100 rupees liter the people of pakistan were also confused after listening to imran